ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
523
কুমিল্লা-৫ বুড়িচং-ব্রাহ্মণপাড়া আসনের নির্বাচনের তারিখ পরিবর্তন: ২৮ জুলাই ভোট গ্রহনের নতুন তারিখ
Published : Thursday, 10 June, 2021 at 4:02 PM, Update: 10.06.2021 6:54:28 PM
কুমিল্লা-৫ বুড়িচং-ব্রাহ্মণপাড়া আসনের নির্বাচনের তারিখ পরিবর্তন: ২৮ জুলাই ভোট গ্রহনের নতুন তারিখ  কুমিল্লা-৫ বুড়িচং ব্রাহ্মণপাড়া আসনের উপ নির্বাচনের ভোট গ্রহন ১৪ জুলাই এর পরিবর্তে ২৮ জুলাই অনুষ্ঠিত হবে। ১৪ জুলাই অনুষ্ঠেয় দেশে সকল সংসদীয় উপ-নির্বাচনের তফসিলে আংশিক পরিবর্তন এনে এই সিদ্ধান্ত নেয় নির্বাচন কমিশন। আজ বৃহস্পতিবার নির্বাচন কমিশন সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। একই সাথে ঢাকা-১৪ ও সিলেট-৩ আসনের নির্বাচনে ভোট গ্রহনেরও তারিখ পরিবর্তস হয়েছে। করোনা পরিস্থিতি বিবেচনায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।
গত ১৪ এপ্রিল এই আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক আইনমন্ত্রী এই আসনের সংসদ সদস্য আবদুল মতিন খসরুর মৃত্যু জনিত কারণে গত ২১ এপ্রিল আসনটি শূন্য ঘোষনা করা হয়। গত ২ জুন উক্ত সংসদীয় আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। এতে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ১৫ জুন। ১০ জুন ২০২১ বৃহস্পতিবার সকাল বিকেল ৫ টা পর্যন্ত মনোনয়ন ফরম বিতরণ করা হবে। মনোনয়ন বাছাই হবে ১৭ জুন। আর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২৩ জুন। প্রতীক বরাদ্দ দেয়া হবে ২৪ জুন।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};