ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
লরির সঙ্গে মাইক্রোবাসের ধাক্কা সড়কে প্রাণ গেলো যুবকের
Published : Thursday, 29 April, 2021 at 12:00 AM, Update: 29.04.2021 1:05:19 AM
লরির সঙ্গে মাইক্রোবাসের ধাক্কা সড়কে প্রাণ গেলো যুবকেরনিজস্ব প্রতিবেদক: কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় সজিব কুমার দাস(৩২) নামে একজন নিহত ও অপর চারজন আহত হয়েছেন। বুধবার (২৮ এপ্রিল) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার নোয়াবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সজিব কুমার দাস ফেনী সদরের মাস্টার পাড়ার তপন কুমার দাসের পুত্র। তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আইয়ুব আলী।
স্থানীয় সূত্রে জানা গেছে, ফেনীর মহিপাল থেকে বুধবার দুপুরে একটি মাইক্রোবাস(ঢাকামেট্রো-চ-১৩-৩৪২০) দ্রুতগতিতে ঢাকার দিকে যাচ্ছিল। পথিমধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নোয়াবাজার এলাকায় বেলা সাড়ে ১২টায় একটি লরীর পিছনে ধাক্কা দেয় দ্রুতগতির মাইক্রোবাসটি। এতে মাইক্রোবাসের সামনের অংশ দুমড়ে মুছড়ে যায়। ঘটনাস্থলে নিহত হন মাইক্রোবাসের যাত্রী সজিব কুমার দাস। এ ঘটনায় আহত হন আরও ৪ জন। খবর পেয়ে স্থানীয় লোকজন, হাইওয়ে পুলিশ ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার শেষে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আইয়ুব আলী বলেন, ‘দুর্ঘটনায় নিহতের লাশ ও গাড়িটি ফাঁড়িতে আনা হয়েছে’।