ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
235
কুমিল্লায় মুক্তিযোদ্ধাসহ চারশতাধিক অস্বচ্ছল মানুষের মাঝে ইফতার পৌঁছে দিলেন প্রশাসন
Published : Thursday, 22 April, 2021 at 8:23 PM, Update: 22.04.2021 9:39:05 PM
কুমিল্লায় মুক্তিযোদ্ধাসহ চারশতাধিক অস্বচ্ছল মানুষের মাঝে ইফতার পৌঁছে দিলেন প্রশাসনমাসুদ আলম।।
করোনায় লকডাউনে অর্থিক সংকটে পড়া অস্বচ্ছল, গরিব ও ভাসমান মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ শুরু করেছেন কুমিল্লা জেলা প্রশাসন। সেই সাথে ৭১ এর মুক্তিযুদ্ধের রনাঙ্গনে অংশ নেয়া শতাধিক মুক্তিযোদ্ধার মাঝে ইফতার সামগ্রীর উপহার প্রদান করা হয়।
বৃহস্পতিবার (২২ এপ্রিল) কুমিল্লা নগরীর সার্কিট হাউজ মোড়ে ঈদগাঁও এর সামনে দেড় শতাধিক রিকশা চালক, অস্বচ্ছল, গরিব ও ভাসমান মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণের মধ্যদিয়ে কার্যক্রম উদ্বোধন করেন কুমিল্লার জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।
তিনি জানান, সরকারের ঘোষণা অনুসারে করোনায় লকডাউনে অর্থিক সংকটে পড়া অস্বচ্ছল, গরিব ও ভাসমান মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ শুরু করা হয়েছে। এটি অব্যাহত থাকবে। ত্রাণ বিতরণের প্রথমদিন বৃহস্পতিবার এক শ’ অসচ্ছ্বল মুক্তিযোদ্ধার মাঝে ইফতার সামগ্রীর উপহার প্রদান করা হয়। এছাড়া সার্কিট হাউজ মোড়ে ১৫০ জনসহ নগরীর আরও তিনটি স্পটে ৫০জন করে মোট ৩শ অস্বচ্ছল, গরিব ও ভাসমান মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। সেই সাথে মুক্তিযোদ্ধাসহ মোট ৪শ জনের মাঝে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছেন জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেটরা।
জেলা প্রশাসক আরও বলেন, যাদের ঘরে খাবার নেই, লজ্জায় অন্যের কাছে বলতে পারেন না। এমন অনেকেই আমাদের সাথে যোগাযোগ করছেন। আমরা গোপনে ওই পরিবারগুলোকে ত্রাণ পৌঁছে দিচ্ছি।
জেলা প্রশাসন সূত্রে জানা যায়, ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে, আধা কেজি ছোলা বুট, এক লিটার তেল, আতপ চাল, লবন, চিনি এককেজি করে, এক পেকেট সেমাই, দুইটি সাবান ও কিছু খেজুর।  
ইফতার সামগ্রী বিতরণে এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শাহাদাত হোসেন, কুমিল্লা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু সাঈদ, মাজহারুল ইসলাম, মো. মারুফ হাসান ও অমিত দত্ত।
 






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};