ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার
Published : Thursday, 22 April, 2021 at 6:09 PM
স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতারনীলফামারীতে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আবুল কালামকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। আবুল কালাম সদর উপজেলার লক্ষিচাপ ইউনিয়নের দুর্বাছুড়ি গ্রামের মৃত্যু মকছেদ আলীর ছেলে। বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বিষয়টি নিশ্চিত করেন।

গত বুধবার রাত ১০টার দিকে স্বামীর বাড়ি থেকে নূরবানুর (২৬) মরদেহ উদ্ধার করা হয়। এ ব্যাপারে, নিহতের মা আকলিমা বেগম বাদী হয়ে বৃহস্পতিবার সকালে নীলফামারীর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আট বছর আগে ওই ইউনিয়নের উত্তর চওরা মাঝাপাড়া গ্রামের সামছুল হকের মেয়ে নূরবানু বেগমের সঙ্গে বিয়ে হয় পাশের লক্ষ্মীচাপ ইউনিয়নের দুর্বাছড়ি মাঝাপাড়া গ্রামের আবুল কালামের। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

আকলিমা বেগম বলেন, ‘২১ এপ্রিল দুপুর ২টার দিকে মেয়ে নূরবানুর সঙ্গে মোবাইল ফোনে আমার কথা হয়। এরপর বিকাল ৪টার দিকে মেয়ের দেবর আশিদুল ইসলাম মোবাইল ফোনে জানায়, নূরবানু মারা গেছে। খবর পেয়ে মেয়ের শ্বশুরবাড়ি গিয়ে দেখি মেয়ের মরদেহ পড়ে রয়েছে।’ তিনি অভিযোগ করেন, ‘নূরবানুকে তার স্বামী মারধর করায় সে জ্ঞান হারিয়ে ফেলে। পরে তার স্বামী ভ্যানে করে নূরবানুকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি এর বিচার চাই।’

ওসি আব্দুর রউফ জানান, গত বুধবার রাত ৯টার দিকে খবর পেয়ে শ্বশুরবাড়ি থেকে নূরবানুর মরদেহ উদ্ধার করা হয়। অভিযুক্ত স্বামী কালামকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।