ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় বিয়ের আসরে নাচ-গান নিয়ে বিবাদ, সংঘর্ষে নিহত ২
Published : Thursday, 1 April, 2021 at 1:19 PM, Update: 01.04.2021 2:50:27 PM
কুমিল্লায় বিয়ের আসরে নাচ-গান নিয়ে বিবাদ, সংঘর্ষে নিহত ২কুমিল্লায় এক বিয়ের আসরে নাচ-গান নিয়ে বিবাদ বেধে দুই পক্ষের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।

দেবিদ্বার থানার ওসি মো. আরিফুর রহমান বলেন, দেবিদ্বার উপজেলার আব্দুল্লাহপুর গ্রামে বুধবার রাত সাড়ে ১২টার দিকে তারা নিহত হন। বিবাদের কারণ এখনও জানতে পারেনি পুলিশ। জানার চেষ্টা চলছে।

নিহতরা হলেন- আব্দুল্লাহপুর জীবনপুর গ্রামের হাবিব মিয়ার ছেলে সাইফুল (১৮) ও মুরাদনগর উপজেলার গুঞ্জুর গ্রামের রেনু মিয়ার ছেলে রাহিম মিয়া (২০)।
পুলিশ জানায়, আবদুল্লাহপুর গ্রামের ওমান প্রবাসী জাকির হোসেনের মেয়ের সঙ্গে একই উপজেলার বুড়িরপাড় গ্রামের প্রবাসী হোসাইন মিয়ার বিয়ের অনুষ্ঠান ছিল বৃহস্পতিবার। বুধবার সন্ধ্যায় কনের বাড়িতে নাচ-গানের আসর বসে। সেখানে পাশের মুরাদনগর উপজেলার গুঞ্জুর গ্রামের কয়েকজন আসরে যোগ দিলে স্থানীয়দের সঙ্গে বিবাদ বাধে। এ নিয়ে বিরোধের জেরে রাত সাড়ে ১২টার দিকে বাড়ির অদূরে আবদুল্লাহপুর ইনসাফ মার্কেটের সামনে সংঘর্ষ হয়।

ওসি আরিফ বলেন, সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। পুলিশ ঘটনা তদন্ত করে দেখছে। এখনও নির্দিষ্টভাবে বিস্তারিত জানা যায়নি। জানার জন্য কনের বাবাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।