ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1219
বিশ্বকাপ ফাইনাল খেলা ক্রিকেটার এখন বাসচালক
Published : Monday, 1 March, 2021 at 12:07 PM
বিশ্বকাপ ফাইনাল খেলা ক্রিকেটার এখন বাসচালক২০১১ সালের বিশ্বকাপ ফাইনাল খেলা বোলার এখন বাসচালক। অস্ট্রেলিয়ার পথে পথে দিন কাটে শ্রীলংকার অফস্পিনার সুরাজ রানদিভের।

মাতৃভূমি ছেড়ে এখন অস্ট্রেলিয়ায় বসবাস করছেন রানদিভ। মেলবোর্নে ফরাসিভিত্তিক বাস কোম্পানি ট্রান্সডেভের হয়ে বাসচালকের চাকরি করেন তিনি।

২০১৬ সালের পর মাঠে আর দেখা যায়নি রানদিভকে। পাঁচ বছর ধরে ক্রিকেটের বাইরে থাকলেও আনুষ্ঠানিকভাবে খেলাটিকে বিদায় জানাননি এখনও।  তার বয়স এখন ৩৬।  

রানদিভ এখনও ক্রিকেটে ফিরতে চান। তার ইচ্ছা ট্রান্সডেভ কোম্পানিই ক্রিকেট দল তৈরি করবে। সেখানে নিজের অভিজ্ঞতা কাজে লাগাবেন।

শ্রীলংকার হয়ে ২০০৯ সালে আন্তর্জাতিকে অভিষেক ঘটে রানদিভের। ১২ টেস্টে ৪৩, ৩১ ওয়ানডেতে ৩৬ ও সাত টি-টোয়েন্টিতে ৭ উইকেট শিকার করেন রানদিভ। ব্যাট হাতে তিন ফরম্যাট মিলে ৪৩৫ রান করেছেন।

ছয় বছর আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন।  ক্যারিয়ারে সব মিলিয়ে ৫০টি আন্তর্জাতিক ম্যাচ খেলে উইকেট শিকার করেছেন ৯২টি।

তিনি খেলেছেন ২০১১ সালের ওয়ানডে বিশ্বকাপের ফাইনালও। ক্রিকইনফোতে খোঁজ করলেই শ্রীলংকার এই অফস্পিনারের রেকর্ডগুলো ভেসে ওঠে।

তথ্যসূত্র: ক্রিকেট এডিক্টর





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};