ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
425
চৌদ্দগ্রাম পৌর মেয়রের দায়িত্ব গ্রহণ
Published : Monday, 1 March, 2021 at 12:00 AM, Update: 01.03.2021 1:30:13 AM
চৌদ্দগ্রাম পৌর মেয়রের দায়িত্ব গ্রহণ চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি||
চৌদ্দগ্রাম পৌরভবনে গতকাল দায়িত্ব হস্তান্তর ও গ্রহণ উপলক্ষে দৃষ্টান্ত সৃষ্টিকারী মিলন হয়েছে দুই মেয়রের। নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ এবং হস্তান্তর উপলক্ষে এ মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে গতকাল রোববার পৌর সচিব হারুন অর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন নবনির্বাচিত মেয়র জিএম মীর হোসেন মীরু, সাবেক মেয়র মিজানুর রহমান, প্রকৌশলী কাজী শাখাওয়াত হোসেন, ইঞ্জিনিয়ার আবদুল আলিম, কাউন্সিলর সাইফুল ইসলাম পাটোয়ারী, সাইফুল ইসলাম শাহীন, বদিউল আলম পাটোয়ারী, মফিজুর রহমান, মোশারেফ হোসেন, কাজী বাবুল, মিজানুর রহমান, শরীফ হাসান মামুন, কামাল হোসেন।
নবনির্বাচিত মেয়র জিএম মীর হোসেন মীরু বলেন, মহান সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া ও কৃতজ্ঞতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, চৌদ্দগ্রামের উন্নয়নের কান্ডারী মুজিবুল হক এমপির প্রতি। এ দায়িত্ব কঠিন গুরু দায়িত্ব। এজন্য সকলের সহযোগিতা দরকার। সম্মিলিতভাবে আন্তরিকতার সাথে কাজ করে চৌদ্দগ্রাম পৌরসভাকে আরও আধুনিকায়ন করা হবে, ইনশাআল্লাহ।
সাবেক মেয়র মিজানুর রহমান বলেন, ‘গণতান্ত্রিক নিয়মে নতুন মেয়রের নিকট ক্ষমতা হস্তান্তর করতে পেরে মহান রাব্বুল আলামিনের নিকট শুকরিয়া আদায় করছি।
প্রতিদিনের ন্যায় মেয়র মিজানুর রহমান তার নিজ কার্যালয়ে যথাসময়ে উপস্থিত হয়ে নতুন মেয়রের জন্য অপেক্ষা করেন।বেলা ১১টায় নতুন জিএম মীর হোসেন তার লোকজনসহ পৌর ভবনের নিচে এসে  পৌঁছলে মেযর মিজান নেিচ নেমে এসে নতুন মেযরকে বরণ কওে নেন।এরপর াফিসিয়াল আনুষ্ঠানিকতা শেষে সাবেক মেয়র মিজান বিদায় নিয়ে ফেরার সময় বর্তমান মেয়র সাথে নিচে নেমে  এসে বিদায় সম্ভাষন জানান।সাবেক মেয়র মিজান একটি সামাজিক অষ্ঠানে যোগ দিতে তার ব্যক্তিগত গাড়িতে চেপে বসেন।








© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};