ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় ট্রেন যাত্রীর গয়না ও মোবাইল ছিনতাই, গ্রেপ্তার ২
Published : Monday, 4 January, 2021 at 12:00 AM, Update: 04.01.2021 12:35:35 AM
কুমিল্লায় ট্রেন যাত্রীর গয়না ও মোবাইল ছিনতাই, গ্রেপ্তার ২মাসুদ আলম।। কুমিল্লায় আশঙ্কাজনক হারে চুরি ও ছিনতাইয়ের ঘটনা বেড়েছে। সাম্প্রতিককালে হঠাৎ চুরি-ছিনতাইকারীদের উৎপাত বেড়ে যাওয়ায় শহরবাসীদের মধ্যে আতঙ্ক তৈরি হয়েছে। শনিবার রাতে কুমিল্লার রেলস্টেশনে ট্রেন থেকে চুরি হওয়া যাত্রীর স্বর্ণের গয়না ও মোবাইলসহ দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার কুমিল্লার শহরের ধর্মপুরে থেকে চুরি হওয়া জিনিসপত্রসহ ওই দুই ছিনতাইকারীকে গ্রেফতারে করা হয়। ভুক্তভোগি যাত্রী ছিনতাইয়ের ঘটনায় একটি মামলা করেছেন।
গ্রেফতার দুই ছিনতাইকারী হচ্ছেন, কুমিল্লার ধর্মপুর এলাকার জলিল মিয়ার ছেলে আবদুল্লাহ (২৫) এবং একই এলাকার জামাল মিয়ার ছেলে মো. মামুন।
কুমিল্লার রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ইসমাইল হোসেন জানান, শনিবার রাত সাড়ে ৮টায় কুমিল্লা থেকে নোয়াখালীগামী ট্রেন উপকূলে উঠেন ফাতেমা বেগম নামে এক যাত্রী। তার বাড়ি নোয়াখালীতে। কুমিল্লা স্টেশন থেকে উঠে ট্রেনে বসার সাথে সাথে দুই ছিনতাইকারী ওই মহিলার বেগ থেকে দুইটি স্মার্ট মোবাইল ফোন, স্বর্ণের দুইটি আংকটি ও একটি কানের দুল চুরি করে নিয়ে যায়। পরে তিনি ফাঁড়িতে অভিযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে রবিবার কুমিল্লা শহরের ধর্মপুর এলাকা থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়। তখন তাদের কাছ থেকে ছিনতাইকৃত জিনিসপত্র উদ্ধার করা হয়।