ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
246
হামলাকারীদের চিহ্নিত করে রাখার হুঁশিয়ারি বিএনপির মোশাররফের
Published : Friday, 23 September, 2022 at 12:00 AM, Update: 23.09.2022 1:40:26 AM
হামলাকারীদের চিহ্নিত করে রাখার হুঁশিয়ারি বিএনপির মোশাররফেরবিএনপির কর্মসূচিতে হামলাকারীদের চিহ্নিত করে রাখা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। বৃহস্পতিবার বিকালে যাত্রাবাড়ীর সায়েদাবাদে এক সমাবেশে তিনি এ হুঁশিয়ারি দেন।
হামলা, মামলা ও ‘গুম’ করেও বিএনপিকে দমানো যায়নি মন্তব্য করে তিনি বলেন, “আমরা বলতে চাই এত কিছুর পরও যদি আপনারা বিএনপিকে এই পর্যন্ত দুর্বল করতে না পেরে থাকেন আর চেষ্টা কইরেন না।
‘‘আমি বলতে চাই, এভাবে হামলা করে আপনারা চিহ্নিত হচ্ছেন, জনগণের কাছে চিহ্নিত হচ্ছেন। জনগণের কথা আমরা যারা বলছি, তাদের বিরুদ্ধে আপনারা দাঁড়াচ্ছেন, আমাদেরকে লাঠি পেটা করছেন। জনগণ আপনাদেরকে চিহ্নিত করে রাখছে। ইনশাল্লাহ বেশিদিন সময় নাই, আপনাদেরকে জনগণের সামনে জবাবদিহি করতে হবে, আপনাদের বিচার হবে।”
পুলিশ বাহিনীর উদ্দেশ্যে খন্দকার মোশাররফ বলেন, ‘‘আমি পুলিশ ভাইদের বলতে চাই, আপনারা কোনো দলের কর্মকর্তা-কর্মচারী নন। আপনারা এদেশের মানুষের ট্যাক্সের পয়সায় প্রজাতন্ত্রের কর্মকর্তা-কর্মচারী। এভাবে হামলা করে আজকে আপনারা প্রজাতন্ত্রের কর্মচারী হিসেবে আপনারা নিজেদের শপথ ভঙ্গ করছেন।
‘‘ আমরা বলতে চাই, অনেক হয়েছে, আর নয়। আর আমাদের নেতাকর্মীদের ওপর আপনারা হামলা করবেন না।”
তার অভিযোগ, ‘‘সরকারের মেগা দুর্নীতির জন্য আজকে দেশে দুরাবস্থা। এই মেগা দুর্নীতির জন্য আজকে আমাদের রিজার্ভ কমে গেছে, আজকে ডলারের সংকট, আমদানি রপ্তানি কমে গেছে।“
এমন পরিস্থিতি থেকে দেশের মানুষকে মুক্ত করতে ও গণতন্ত্র পুনরুদ্ধার করতে তিনি সবাইকে আন্দোলনে যোগ দেওয়ার আহ্বান জানান।
স্থায়ী কমিটির আরেক সদস্য আবদুল মঈন খান বলেন, ‘‘আমরা গণতন্ত্রের ক্ষমতায় বিশ্বাস করি। জনগণ শুধু একটা ভোট দিতে চায়। আর কিছু চায় না।”
ঢাকা মহানগর দক্ষিণ জোন ৭ (যাত্রাবাড়ী ও ডেমরা) এর উদ্যোগে জ্বালানি তেল ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, ভোলায় নুরে আলম, আব্দুর রহিম ও নারায়ণগঞ্জে শাওন প্রধান নিহত এবং পল্লবীসহ বিভিন্ন স্থানে বিএনপির কর্মসূচিতে আওয়ামী সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে এ সমাবেশ হয়।
মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক নবী উল্লাহ নবীর সভাপতিত্বে সভায় চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আমান উল্লাহ আমান, আবদুস সালাম ও আবুল খায়ের ভুঁইয়া, বাণিজ্য বিষয়ক সম্পাদক সালাহউদ্দিন আহমেদ, কেন্দ্রীয় নেতা ফজলুল হক মিলন, নাজিম উদ্দিন আলম, মীর সরফত আলী সপু ও শামীমুর রহমান শামীম, মহানগর দক্ষিণের রফিকুল আলম মজনু, ইশরাক হোসেন বক্তব্য রাখেন।


 





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};