ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
687
জন্মদিনে নিজের সাত কোটির ফ্ল্যাটে জ্যাকলিন!
Published : Friday, 12 August, 2022 at 3:57 AM
জন্মদিনে নিজের সাত কোটির ফ্ল্যাটে জ্যাকলিন!পাঁচটি শয়নকক্ষ। বিশাল বারান্দা। পাথরের পিলারে সাজানো বিলাসবহুল ডায়নিং। অপরূপ তার অন্দরসজ্জাও। মুম্বইয়ের জুহু এলাকায় ৭ কোটি টাকা মূল্যের সেই আবাসনের মালিক এখন জ্যাকলিন ফার্নান্ডেজ।


মার্কিন যুক্তরাষ্ট্রে সংসার পাতার আগে এখানেই থাকতেন প্রিয়ঙ্কা চোপড়া। গত বছর থেকে ফ্ল্যাটের মালিকানা হয়েছে জ্যাকলিনের।

১১অগস্ট, ৩৭তম জন্মদিনে নিজের বিলাসবহুল ফ্ল্যাটে আয়েস করছিলেন জ্যাকলিন। ধরা দিলেন বিভিন্ন মুহূর্তে। ছবি পোস্ট করেছেন একগুচ্ছ। যার মধ্যে একটিতে হলঘরের মতো লিভিং রুমে শরীরচর্চার ঝলক শেয়ার করেছেন অভিনেত্রী।


অগ্নিকাণ্ডের পর জায়গা বদল, শীঘ্রই লব রঞ্জনের সেটে ফিরছেন রণবীর-শ্রদ্ধা
ভিডিয়ো করে দেখিয়েছেন আধুনিক আবাসনের সাদা দেয়াল এবং প্যানেলযুক্ত সিলিং। তার সঙ্গে মানানসই ধূসর পালঙ্ক। ঘরভর্তি সবুজ গাছপালা আলাদা লাবণ্য যোগ করছে। সেই সঙ্গে ফ্লোর ল্যাম্প। বিশাল টেডি বেয়ার। আছে রং মিলিয়ে কুশন এবং টেবিলজোড়া বইয়ের স্তূপ। সব কিছুর মধ্যে উজ্জ্বল অধীশ্বরী, জ্যাকলিন।


আইনের চোখে অপরাধী সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়ানোর পর থেকে জ্যাকলিনের প্রতি বিরূপ হয়েছেন অনেকেই। এ নিয়ে কিছু দিন আগে দুঃখপ্রকাশ করেছেন অভিনেত্রী। যদিও জন্মদিনে আবার মন ভাল করা সময় কাটাতে দেখা গেল তাঁকে।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};