ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
387
কুমিল্লায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
Published : Friday, 24 June, 2022 at 12:00 AM, Update: 24.06.2022 1:12:56 AM
কুমিল্লায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপননিজস্ব প্রতিবেদক: মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দেশের বৃহত্তম এবং প্রাচীণ ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে গতকাল। নানান কর্মসূচির মধ্য দিয়ে কুমিল্লায় রাজনৈতিক দলটির প্রতিষ্ঠাবার্ষিকীর উদযাপন করা হয়। কুমিল্লা মহানগর আওয়ামীলীগ ও দক্ষিণ জেলা আওয়ামীলীগের উদ্যোগে পৃথক কর্মসূচির মাধ্যমে দিবসটি উদযাপিত হয়। এছাড়া বিভিন্ন উপজেলাতেও পৃথক পৃথক কর্মসূচির মধ্য দিয়ে রাজনৈতিক দলটির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।
গতকাল সকালে কুমিল্লা মহানগর আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচি শুরু হয়। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন মহানগর আওয়ামীলীগের নেতা-কর্মীরা। এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  ও সদ্য সিটি মেয়র পদে বিজয়ী আরফানুল হক রিফাত, যুগ্ম সাধারণ সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীর, আতিক উল্যাহ খোকন, সাংগঠনিক সম্পাদক আবদুল হাই বাবলু, মহানগর যুবলীগের আহ্বায়ক আবদুল্লা আল মাহমুদ সহিদ, যুগ্ম আহ্বায়ক হাবীবুর আল আমিন সাদীসহ যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ। পরে সংক্ষিপ্ত বক্তব্যে মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল রিফাত বলেন, কুমিল্লায় বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান থেকে জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা জানাই। এছাড়া সিলেট-সুনামগঞ্জসহ সারা দেশে বন্যার্তদের প্রতি সহমর্মিতা জানাই। বন্যার্তদের প্রতি সমবেদনা জানিয়েছে আমরা প্রতিষ্ঠাবার্ষিকী জাঁকজমকভাবে পালন করছি না।
কুমিল্লায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
অপরদিকে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের উদ্যোগে পৃথকভাবে বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। এ উপলক্ষ্যে সকালে রামঘাট দক্ষিণ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন নেতৃবৃন্দ। পরে বিকাল ৪ টায় দক্ষিণ জেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভায় বক্তব্য রাখেন নেতৃবৃন্দ। দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ সভপতি জসিম উদ্দিনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন আলহাজ¦ ইলিয়াস মিয়া, দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি জোবেদা খাতুন পারুল, জেলা পরিষদের প্রশাসক রিয়ার এডমিরাল (অব) আবু তাহের, যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক পার্থ সারথী দত্তসহ অন্যান্যরা।







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};