ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
768
আরফানুল হক রিফাতকে দলীয় মনোনয়ন দেওয়ায়
কুমিল্লা মহানগরের নেতা-কর্মীরা উৎফুল্ল
Published : Saturday, 14 May, 2022 at 12:00 AM, Update: 14.05.2022 1:20:26 AM
 কুমিল্লা মহানগরের নেতা-কর্মীরা উৎফুল্লনিজস্ব প্রতিবেদক: কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আরফানুল হক রিফাত। গতকাল শুক্রবার রাজধানী ঢাকায়  গণভবনে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মনোনয়ন বোর্ডের সভা শেষে এই সিদ্ধান্ত জানানো হয়। খবর পাওয়ার পর পরই নগরীর রামঘাটে কুমিল্লার মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে ভিড় করে দলীয় ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। রিফাতের পক্ষে নৌকার শ্লোগান দিয়ে পুরো শহর প্রদক্ষিণ করেন তারা। এদিকে মহানগরের সাধারণ সম্পাদককে দলীয় মনোনয়ন দেয়ায় খুশি আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা। মিছিলে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীর, মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জহিরুল কামাল, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুল, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ নিয়াজ পাভেল, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক হাবিবুর আল আমিন সাদী, কৃষকলীগের আহ্বায়ক খোরশেদ আলম, যুগ্ম আহ্বায়ক কাজী সোহেল হায়দার, সেচ্ছাসেবকলীগের সভাপতি জহিরুল ইসলাম রিন্টুসহ অন্যান্য নেতৃবৃন্দ। তারা প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন- দল যোগ্য ব্যাক্তিকে মূল্যায়ন করেছে। এবার কুমিল্লায় সিটি কর্পোরেশনের মেয়র পদে নৌকা জয় লাভ করবে বলে আশাবাদ তাদের।
মিছিল শেষে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবিদুর রহমানা জাহাঙ্গীর জানান, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে যোগ্য প্রার্থী নির্বাচন করেছেন। তিনি কুমিল্লার তৃণমূলের রাজণীতিকে মূল্যায়ন করেছেন। কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগ সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার যোগ্য প্রার্থী দেয়ার সিদ্ধান্ত এই নির্বাচনে কুমিল্লাবাসী প্রধানমন্ত্রীকে নৌকা প্রতীকের মেয়র পদটি উপহার দিবে।
উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম টুটুল বলেন, কুমিল্লাবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা। সবকিছু বিবেচনা করেই তিনি রিফাত ভাইকে মনোনয়ন দিয়েছেন। আমরা কুমিল্লাবাসী এবার কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র পদটি প্রধানমন্ত্রীকে উপহার দিবো।
মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক হাবিবুর আল আমিন সাদী বলেন, রিফাত ভাইকে মনোনয়ন দেয়ায় কুমিল্লাবাসীর ভাগ্যের পরিবর্তন আসবে। জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ।
মনোয়ননের খবর পাবার পর থেকেই বিভিন্ন ওয়ার্ড থেকে মিছিল নিয়ে মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে যেতে থাকনে নেতা কর্মীরা। সেখানেই একে অপরকে অভিনন্দন জানান এবং মিষ্টি বিতরণ করেন।  
এদিকে দলীয় মনোনয়ন নিয়ে গত কয়েক দিন ধরেই কুমিল্লাবাসীর মধ্যে যে চাপা উত্তেজনা ছিলো তা সমাপ্তি ঘটলো আরফানুল হক রিফাতকে নৌকা প্রতীক দেয়ার মধ্য দিয়ে। দলীয় মনোনয়ন পাবার জন্য কুমিল্লার ১৪ জন নেতা মনোনয়ন ফরম জমা দেন।








সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};