ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত
Published : Friday, 13 May, 2022 at 12:00 AM, Update: 13.05.2022 12:51:40 AM
কুমিল্লা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্তনিজস্ব প্রতিবেদক: কুমিল্লা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের ভেরিফাইড ফেসবুক পেজে এ বিজ্ঞপ্তি প্রচার করা হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়-‘বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, বাংলাদেশ ছাত্রলীগ, কুমিল্লা দক্ষিণ জেলা শাখা কর্তৃক গত ০১/০৫/২২ তারিখ ঘোষিত বুড়িচং উপজেলা শাখা এবং ০৮/০৪/২২ তারিখ ঘোষিত বরুড়া উপজেলা শাখা, বরুড়া পৌর শাখা ও বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজ শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো এবং একইসাথে মেয়াদোত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ, কুমিল্লা দক্ষিণ জেলা শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।
সেইসাথে বাংলাদেশ ছাত্রলীগ, কুমিল্লা দক্ষিণ জেলা শাখার নতুন কমিটিতে সভাপতি/সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদ-প্রত্যাশীদের নিকট থেকে আগামী ০৭ (সাত) কার্যদিবসের মধ্যে নিম্নোক্ত দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের কাছে জীবনবৃত্তান্ত জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হলো।