ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
938
বর্ণিল আয়োজনে জমকালো উদ্বোধন
কুমিল্লায় কাউন্সিলর কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট
Published : Sunday, 9 January, 2022 at 12:00 AM, Update: 09.01.2022 1:25:17 AM
বর্ণিল আয়োজনে জমকালো উদ্বোধননিজস্ব প্রতিবেদক: বর্ণিল আতশবাজি, বরেণ্য শিল্পীদের পরিবেশনায় মনোমুগ্ধকর সঙ্গীতানুষ্ঠানসহ নানা আয়োজনে কুমিল্লায় কাউন্সিলর কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। শনিবার কুমিল্লা টাউন হল মাঠে কানায় কানায় পূর্ণ দর্শক-শ্রোতারা প্রাণভরে উপভোগ করেছেন জমকালো এ উদ্বোধনী অনুষ্ঠান। বিকেলে শুরু হওয়া অনুষ্ঠান শেষ হয় রাত সাড়ে ১১টায়।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা সদর আসনের এমপি ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার।
আলোচনা সভা শেষে আতশবাজির বর্ণিল আলোয় রঙ্গীন হয়ে উঠে রাতের আকাশ। পরে অনুষ্ঠিত হয় মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান। এর আগে বিকালে অনুষ্ঠান শুরুর আগেই নানা বয়সি দর্শকে পরিপূর্ণ হয়ে উঠে টাউন হল মাঠ। সন্ধ্যার পর পর দর্শক ভিড় সামলাতে না পেরে মাঠের গেট বন্ধ করে দেয়া হয়। এর পরেও টাউন হলের গেটের সামনে ভিড় জমিয়ে কনসার্ট উপভোগ করে অনেকে। এছাড়া টাউন হল মাঠের বাউন্ডারি দেয়ালে উঠে এবং আশে পাশের বিল্ডিংয়ের বারান্দা ও ছাদ থেকে কনসার্ট উপভোগ করে অনেকে।
প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি বলেন, ক্রিকেট নিয়ে কুমিল্লা জেলা শহর থেকে যে আয়োজন আমরা করি; বাংলাদেশের কোনো জেলা শহর থেকে তা করতে পারে নাই। এই কথাটি আজকে আবারো প্রমাণ হলো। তাই তো আমি বলি, কুমিল্লাকে বিভাগ দিতে হবে। আজকে আবারো আমরা এই সুন্দর দিনে আমাদের প্রিয় নেত্রী জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার কাছে নিবেন করি, আমাদের কুমিল্লার নামেই আপনি বিভাগ দিন।
এমপি বাহার বলেন, জাতির পিতা স্বপ্ন দেখতেন- একদিন বাঙ্গালীও পৃথিবীর অন্যান্য জাতির মতো মাথা উঁচু করে দাঁড়াবে। আকরাম খান বঙ্গবন্ধুর সেই স্বপ্ন পূরণ করেছেন। আকরাম খান আমাদেরকে বিশ্বের মাঝে পরিচয় করিয়ে দিয়েছেন। এই অনুষ্ঠানে এসে আকরামকে দেখার পর আমার মনে হয়েছে- আমাদের দেশে হবে সেই ছেলে কবে- কথায় না বড় হয়ে কাজে বড় হবে।বর্ণিল আয়োজনে জমকালো উদ্বোধনঅনুষ্ঠানে অধ্যক্ষ রওশন আরা মান্নান এমপি, কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মনিরুল হক সাক্কু, বিসিবির পরিচালক ইসমাইল হোসেন মল্লিক, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বর্তমান নির্বাচক আকরাম খান, স্থানীয় সরকার বিভাগ কুমিল্লার উপ পরিচালক শওকত ওসমান, কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার কাজী আবদুর রহিম, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত, জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূচনা, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রুমেন উপস্থিত ছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিসিবির কাউন্সিলর ও  জেলা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি। সভাপতির বক্তব্যে তিনি অনুষ্ঠানে আগত সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন এ প্রজন্মের জনপ্রিয় অভিনেতা ‘কাবিলা’ খ্যাত জিয়াউল হাসান পলাশ।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};