ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
জুভেন্টাসকে বিধ্বস্ত করে শেষ ষোলোয় চেলসি
Published : Wednesday, 24 November, 2021 at 12:12 PM
জুভেন্টাসকে বিধ্বস্ত করে শেষ ষোলোয় চেলসিজুভেন্টাসকে ৪-০ গোলে উড়িয়ে উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোয় জায়গা করে নিয়েছে চেলসি। যদিও ইউরোপ সেরার চলতি আসরে প্রথম হারের তেতো স্বাদ পাওয়া ইতালিয়ান জায়ান্টরা প্রথম চার ম্যাচ জিতে আগেই নকআউট পর্ব নিশ্চিত করেছিল।

উয়েফা চ্যাম্পিয়নস লিগে ‘এইচ’ গ্রুপে প্রথম লেগের ম্যাচে চেলসিকে হারিয়েছিল জুভেন্টাস। তবে মঙ্গলবার দিবাগত রাত ফিরতি লেগে চেলসির মাঠে রীতিমত ধরাশায়ী হল ইতালিয়ান জেব্রারা।

স্টামফোর্ড ব্রীজে অনুষ্ঠিত ম্যাচে চেলসির কাছে একহালি গোল হজম করেছে জুভেন্টাস। বিপরীতে চেলসির জালে একবারো বল পাঠাতে পারেননি দিবালারা। ম্যাচের ২৫তম মিনিটে চালোবাহ গোল করে এগিয়ে দেন চেলসিকে। বিরতি পর্যন্ত ১-০ গোলেই এগিয়ে ছিল চেলসি। কিন্তু বিরতির পরই জুভেন্টাসের উপর আরো চড়াও হয় স্বাগতিকরা।

ম্যাচের ৫৫তম মিনিটে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন রিস জেমস। তিন মিনিট পরই হডসন অডি গোল করে ব্যবধান করেন ৩-০। ম্যাচের যোগ করা সময়ের পঞ্চম মিনিটে টিমো ওয়ার্নার গোল করে চেলসির বড় জয় নিশ্চিত করেন।

এই গ্রুপে পাঁচ ম্যাচে ৪ জয়ে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠেছে চেলসি। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে দুইয়ে নেমে গেছে জুভেন্টাস।