ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দাউদকান্দিতে ভিক্টোরিয়া হসপিটাল সিলগালা
Published : Wednesday, 24 November, 2021 at 12:00 AM
আলমগীর হোসেন,দাউদকান্দি।।
কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর আঙ্গাউড়ায় অবস্থিত বেসরকারি ভিক্টোরিয়া হসপিটাল সিলগালা করা হয়েছে। মঙ্গলবার বিকালে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো: শহীদুল ইসলাম শোভনের উপস্থিতিতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুকান্ত সাহা হসপিটালটি সিলগালা করেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো: শহীদুল ইসলাম শোভন বলেন, ভিক্টোরিয়া হসপিটালে প্রসূতির মৃত্যুর ঘটনায় পরিদর্শনে গেলে লাইসেন্স, জনবল ও প্রয়োজনীয় কোন কাগজপত্র দেখাতে পারেননি মালিকপক্ষ। এমনকি নেই কোনো চিকিৎসক ও নার্স। বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খানের কাছে লিখিত জানালে তিনি নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে হাসপাতালটি সিলাগালা করেন।
এসময় গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের সাব-ইন্সপেক্টর সৈয়দ ফারুক আহমেদ সঙ্গীয় ফোর্সসহ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য গত ১৯ নভেম্বর বৃহস্পতিবার চান্দিনা উপজেলার আটচাইল গ্রামের আক্তার হোসেনের স্ত্রী প্রসূতি লাকি আক্তারকে (৩৩) ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ডা: সিফাত হোসেন রত্না তাকে সিজারের মাধ্যমে একটি কন্যা সন্তান প্রসব করান। কন্যাসন্তানটি সুস্থ্য থাকলেও লাকি আক্তারের অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তিনি ভীষণ রকমের অসুস্থ্য হয়ে পড়েন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।২০ নভেম্বর শুক্রবার ভোর ৪টায় চিকিৎসাধীন অবস্থায় লাকি আক্তার মারা যায়া।