ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
বাংলাদেশের জন্য দুঃসংবাদ, প্রথম টেস্ট খেলা হচ্ছে না তাসকিনের
Published : Monday, 22 November, 2021 at 8:46 PM
বাংলাদেশের জন্য দুঃসংবাদ, প্রথম টেস্ট খেলা হচ্ছে না তাসকিনেরসত্যি হতে যাচ্ছে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর অনুমান কিংবা শঙ্কা। গতকাল রোববারই জাগোনিউজের সাথে একান্ত আলাপে তিনি বলেছিলেন, ‘কী করবো ভাই? টেস্ট খেলার মত পেসারই আছে মোটে ৪ জন (তাসকিন, আবু জায়েদ রাহি, এবাদত আর শরিফুল)। এর মধ্যে শরিফুলের একটু চোট আছে। সোমবার তার ফিটনেস টেস্ট হবে। এখন তাসকিন যদি ব্যাথা পেয়ে যায়, তাহলেই সর্বনাশ।’

আগেরদিনই এ সংশয়ের কথা বলেছিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। ২৪ ঘণ্টা পার না হতেই যেন প্রধান নির্বাচকের শঙ্কাকে সত্যি পরিণত করলেন তাসকিন। পাকিস্তানের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টিতে নিজের বলে নিজে ফিল্ডিং করতে গিয়ে হাতের তালু এবং আঙ্গুলের মাঝে ব্যাথা পেয়েছেন তিনি।

পাকিস্তান ইনিংসের পঞ্চম ওভারের প্রথম বলের ঘটনা। নিজের বলে পাকিস্তান অধিনায়ক বাবর আজমের স্ট্রেইট ড্রাইভ ধরতে গিয়ে হাতে আঘাত পেলেন তাসকিন। সঙ্গে সঙ্গে ফিজিও জুলিয়ান ক্যালেফাতো মাঠে ঢুকে তার শুশ্রষা করতে নিয়ে গেলেন ড্রেসিং রুমে।

যদিও মিনিট দশেক পর হাতে ব্যান্ডেজ নিয়ে মাঠে এসে এক ওভার বোলিংও করেছিলেন তাসকিন। তবে শেষ খবর খারাপ। খেলা শেষে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। ফেটে যাওয়া জায়গায় সেলাই দিতে হয়েছে কয়েকটি।

কাজেই ধরে নেয়া যায়, আগামী ২৬ নভেম্বর থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে যে টেস্ট শুরু হবে, তাতে খেলতে পারবেন না তাসকিন।