ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ব্রাহ্মণপাড়ায় ইউএনওর বিশেষ অভিযানে প্রাইভেটকারসহ ৪৮৯ বোতল ফেনসিডিল উদ্ধার, চালক গ্রেফতার
ইসমাইল নয়ন
Published : Tuesday, 12 October, 2021 at 6:31 PM
ব্রাহ্মণপাড়ায় ইউএনওর বিশেষ অভিযানে প্রাইভেটকারসহ ৪৮৯ বোতল ফেনসিডিল উদ্ধার, চালক গ্রেফতারকুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা'র নেতৃত্বে মাদকবিরোধী টাস্কফোর্সের বিশেষ অভিযানে প্রাইভেটকারসহ ৪৮৯ বোতল ফেনসিডিল ও চালককে গ্রেপ্তার করা হয়েছে। ১১ অক্টোবর সোমবার রাতে উপজেলার ব্রাহ্মণপাড়া-নাইঘর সড়কের হরিমঙ্গল রেলক্রসিংয়ের পশ্চিম পার্শ্বে এই অভিযান পরিচালনা করা হয়। 

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা'র নের্তৃত্বে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও থানা পুলিশ একযোগে মাদকবিরোধী টাস্কফোর্স অভিযান পরিচালনা করে। অভিযানের এক পর্যায়ে উপজেলার শশীদল ইউনিয়নের হরিমঙ্গল রেলক্রসিং এর পশ্চিম পাশে চেকপোষ্ট বসিয়ে গাড়ি তল্লাশী করা হয়।  এসময় বিপরীত দিক থেকে আসা একটি নিশান ব্লু-বার্ড প্রাইভেটকার যার নাম্বার ( ঢাকা মেট্রো গ-২৭৮৯৮৫)কে দাঁড়ানোর সংকেত দিলে গাড়ির ভেতর থেকে একজন দৌড়ে পালিয়ে গেলেও অপরজন গাড়ির ড্রাইভার মোঃ আলাউদ্দিন (২২)কে আটক করা হয়। টাস্কফোর্স টিম তল্লাশী করলে গাড়ির ব্যাক কাভার থেকে দুটি বস্তা বের করা হয়। বস্তার ভেতরে কালো পলিথিনে মোড়ানো সর্বমোট ৪৮৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটককৃত ড্রাইভার আলাউদ্দিন চাঁদপুর জেলার কচুয়া উপজেলার বাসিন্দা। সোমবার রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর থানায় অজ্ঞাতনামা ও আটক আলাউদ্দিনের নামে মামলা দায়ের করলে সোমবার সকালে আসামীকে কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

এব্যপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ(ওসি) অপ্পেলা রাজু নাহা সত্যতা নিশ্চিত করেছেন।

এ বিষয়ে ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা বলেন, "টাস্কফোর্স মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। মাদকের ব্যাপারে সরকার জিরো টলারেন্স ঘোষণা করেছে। তাই নিয়মিত এই মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।