ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
564
অবৈধভাবে গ্যাস বিক্রির দায়ে ১৭জন আটক
৬০২টি সিলিন্ডার সহ ৫টি কাভার্ড ভ্যান আটক
Published : Monday, 20 September, 2021 at 12:00 AM, Update: 20.09.2021 12:59:02 AM
অবৈধভাবে গ্যাস বিক্রির দায়ে ১৭জন আটকবশিরুল ইসলাম:
সিএনজি ফিলিং স্টেশন থেকে মিটার বিহীন অবস্থায়  অবৈধভাবে গ্যাস বিক্রির দায়ে ১৭জনকে আটক করেছে র‌্যাব-১১।
গতকাল ১৯ সেপ্টেম্বর গভীররাতে ফেণী দেবিপুর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এসময় অবৈধভাবে গ্যাস সরবরাহকৃত ৫টি কাভার্ডভ্যানে  ৬০২টি সিলিন্ডার গ্যাসের বোতল  ও নগদ টাকা  জব্দ করা হয়।
বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১১ এর উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে গভীররাতে তাদেরেকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিরা সকলেই গ্যাস চুর চক্রের সদস্য। এই চক্রটি সিএনজি ফিলিং স্টেশনের আড়ালে বিশেষ প্রক্রিয়ায় কাভার্ড ভ্যানের ভিতর সিলিন্ডার স্থাপন করে মিটার ব্যতীত মূল গ্যাস লাইন থেকে গ্যাস মজুদ করে তা অবৈধভাবে চট্টগ্রাম, কক্সবাজার, নোয়াখালী, লক্ষীপুরসহ দেশের বিভিন্ন এলাকায়  গ্যাস সরবরাহ করে আসছে। যেসব এলাকায় গ্যাস সংযোগ নেই সেসব এলাকার বিভিন্ন কারখানায় এসব গ্যাস চড়ামূল্যে বিক্রি করতো। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে ফেনী জেলার ফেনী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
আটককৃতরা হলো ফেনী জেলার সদর থানার উত্তর শর্শদী গ্রামের মৃত ফরিদ উদ্দিনের পুত্র মোঃ তাহের (৩৩), ছাগলনাইয়া থানার পশ্চিম সবু গ্রামের মজিবর রহমানের পুত্র মোঃ সাইদুর রহমান (২০), দক্ষিণ আধার মানিক গ্রামের মৃত নূর ইসলামের পুত্র মোঃ সাইদুল ইসলাম রনি (২৮), লক্ষীপুর গ্রামের গোপী হরি গ্রামের শিবু (২১), একই গ্রামের রায়কমল দাসের ছেলে যাদব কুমার দাস (২৬), ৬। রামগতি থানার শিক্ষাগ্রামের মোঃ ওয়াজেদ মিয়ার পুত্র মোঃ হামীম (২০), ৭। শ্যামল গ্রামের আবু সায়েদের পুত্র মোঃ মাহমুদুল হাসান (৩২), শিক্ষা গ্রামের আঃ মালেকের পুত্র মোঃ রাশেদ (২২), সুবর্ণচর থানার জাহাজমারা গ্রামের আবুল কালামের পুত্র মোঃ রায়হান (২৭), কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার বসন্তপুর গ্রামের ওলিউর রহমানের ছেলে মোঃ সুমন ফরাজী (২৪) ও খেয়াস গ্রামের মৃত আলী আহম্মেদের পুত্র মোঃ নাছির উদ্দিন (৪৭) নাঙ্গলকোট থানার সারদাতলী গ্রামের আঃ খালেকের পুত্র মোঃ ইব্রাহীম (২৭), মদনপুর গ্রামের মৃত আবু বক্করের পুত্র মোঃ সোহাগ (৪১) ও দক্ষিণ সান্ধ্যকরা গ্রামের আবু রশিদ এর ছেলে মোঃ ইকবাল হোসেন (২১), চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানার হারিণতোয়া গ্রামের মৃত আব্দুর সবুরের পুত্র মোঃ জুনায়েদ হোসেন (৩১), একই থানার মনিয়াবাদ গ্রামের মৃত আব্দুল জব্বারের পুত্র মোঃ নূর ইসলাম (৩৭) ও লোহাগড়া থানার ভবানীপুর গ্রামের মৃত ফজলুল করিমের পুত্র মোঃ নাছির (৪২)।


 





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};