ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
মুরাদনগরে কিশোরী ধর্ষণের ঘটনায় যুবক কারাগারে
মো. হাবিবুর রহমান
Published : Monday, 23 August, 2021 at 7:28 PM
মুরাদনগরে কিশোরী ধর্ষণের ঘটনায় যুবক কারাগারেকুমিল্লার মুরাদনগরে ধর্ষণ মামলার পলাতক আসামীকে প্রেফতারপূর্বক আদালতের মাধ্যমে সোমবার বিকেলে কেন্দ্রিয় কারাগারে পাঠানো হয়েছে। ধৃত মিনহাজ মিয়া (১৯) উপজেলার ছালিয়াকান্দি ইউনিয়নের মাধবপুর গ্রামের আলাউদ্দিনের ছেলে। রোববার রাতে নারায়নঞ্জের বন্দর থানার মদনপুর এলাকা থেকে মোবাইল ট্র্র্যাকিংয়ের মাধ্যমে তাকে গ্রফতার করা হয়।
জানা যায়, অভিযুক্ত মিনহাজ মিয়া ও ধর্ষণের শিকার ওই কিশোরী (১৫) একই এলাকার বাসিন্দা। তাদের উভয়ের মধ্যে মোবাইল ফোনে প্রায়ই যোগাযোগ ছিল। গত ১৩ আগষ্ট শুক্রবার রাতে লুডু খেলার কথা বলে মোবাইল ফোনে ওই কিশোরীকে ডেকে আনে। পরে সুযোগ বুঝে তাকে জোরপূর্বক ধর্ষণ করে মিনহাজ মিয়া পালিয়ে যায়। বিষয়টি জানাজানি হলে স্থানীয় ভাবে মিমাংসা করার চেষ্টা করে ব্যর্থ হয় মিনহাজের পরিবার। পরে গত ১৮ আগষ্ট বুধবার রাতে ওই কিশোরীর মা বাদী হয়ে থানায় মামলা করে ।
মামলার প্রেক্ষিতে রোববার রাতে নারায়নঞ্জের বন্দর থানার মদনপুর এলাকা থেকে একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রফতার করে। সোমবার দুপুরে কুমিল্লার ৮নং আমলী আদালতে সোপর্দ করে। আদালতের বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শামসুর রহমান ১৬৪ ধারায় জবানবন্ধী শেষে ধর্ষক মিনহাজ মিয়াকে কুমিল্লার কেন্দ্রিয় কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। 
মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান দৈনিক কুমিল্লার কাগজকে বলেন, ঘটনার পর থেকে ধর্ষক পলাতক ছিল। মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে তাকে গ্রেফতার করা হয়।