ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
377
লালমাই ক্লাবের অক্সিজেন প্রদান
প্রদীপ মজুমদার
Published : Thursday, 5 August, 2021 at 6:48 PM, Update: 05.08.2021 6:51:18 PM
লালমাই ক্লাবের অক্সিজেন প্রদান“এসো মানবতার সেবায় বিলিয়ে দেই নিজেকে” এ শ্লোগানকে ধারণ করে কুমিল্লার লালমাই উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার লোকদের নিয়ে গঠিত হয় “লালমাই ক্লাব”। মানবতার কল্যাণে কাজ করার অঙ্গীকারে ক্লাবটির পথচলা। প্রবাসী ও দেশি সদস্যদের সমন্বয়ে অসহায় মানুষের পাশে দাড়ানো তাদের মূল উদ্দেশ্য। 
 বৃহস্পতিবার ৫ আগস্ট উপজেলার বাগমারা ২০ শয্যা হাসপাতালে কোভিড-১৯ আক্রান্তদের চিকিৎসা সেবা প্রদানে ১২ টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করে লালমাই ক্লাব। 

হাসপাতালের পক্ষে অক্সিজেন সিলিন্ডার গ্রহণ করেন বাগমারা ২০ শয্যা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আনোয়ার উল্লাহ করোনাকালীন পরিস্থিতিতে “লালমাই ক্লাবের” অক্সিজেন সেবা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সংগঠনের সভাপতি অধ্যক্ষ আব্দুল মমিন মজুমদার। তিনি আরও বলেন খুব অল্প সময়ের মধ্যে আমরা উপজেলা ব্যাপী কোভিট- ১৯ আক্রান্ত মুমূর্ষু অসহায় রোগীদের জন্য  অক্সিজেন সেবা চালু করবো। 
আবাসিক মেডিকেল ডাঃ আনোয়ার উল্লাহ বলেন এই হাসপাতালে কোন সরকারি সহায়তা নেই, ধন্যবাদ দিয়ে লালমাই ক্লাবকে ছোট করবোনা। গতকাল সঠিক সময়ে লালমাই ক্লাবের দেয়া বড় দুটো সিলিন্ডার কারনে কয়েকজন রোগীর প্রাণ রক্ষা পেয়েছে। 
এ সময় লালমাই ক্লাবের সভাপতি অধ্যক্ষ আব্দুল মমিন মজুমদার, সাধারণ সম্পাদক অধ্যাপক রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক অমর কৃষ্ণ বনিক, দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার আলী আকবর, কোষাধ্যক্ষ ডাঃ মোঃ শাহ আলম, নির্বাহী সদস্য আবুল কাশেম চেয়ারম্যান, মোঃ আব্দুল মোতালেব, আবুল কালাম ভূঁইয়া, মীর হোসেন, কাউসার মোর্শেদ মজুমদার, মোঃ রুহুল আমিন, রফিকুল ইসলাম মোহন, দেলোয়ার, ডাঃ রবিউল আলম, এডঃ জাহাঙ্গীর, তোফাজ্জল হোসেন মজুমদার, আবুল বাহার, ছাদেক হোসেন মজুমদার, শাহরিয়ার আলম মাহি, খোরশেদ আলমসহ ক্লাব সদস্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য লালমাই উপজেলা সৃষ্টির চার বছরেও সদর দক্ষিণ ও লাকসাম উপজেলা থেকে আলাদা করতে পারেনি সবচেয়ে গুরুত্বপূর্ণ স্বাস্থ্য সেবা খাত। দিশেহারা এখানকার মানুষ। এই অঞ্চলের মাটি ও মানুষের প্রিয় মানুষ মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপির নিকট সকল মানুষের দাবি একটি পুর্নাঙ্গ হাসপাতাল চালু করা।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};