ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
টেস্ট থেকে অবসর বিষয়ে কোনো কথাই বললেন না রিয়াদ
Published : Monday, 2 August, 2021 at 6:29 PM
টেস্ট থেকে অবসর বিষয়ে কোনো কথাই বললেন না রিয়াদতিনি নিজে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি। ‘আর টেস্ট খেলবেন না’- এমন কোনো ঘোষণাও মাহমুদউল্লাহ রিয়াদের মুখে থেকে বের হয়নি। তবে এটা ঠিক, জিম্বাবুয়ের বিপক্ষে হারারে টেস্টের সময় ড্রেসিং রুম ও টিম হোটেলে নিজ দলের ক্রিকেটার ও কোচিং স্টাফদের সাথে আলাপে টেস্ট থেকে সরে দাঁড়ানোর ইচ্ছে পোষণ করেন মাহমুদউল্লাহ রিয়াদ।

জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচের তৃতীয় দিন শেষেই হঠাৎ গুঞ্জন, টেস্ট থেকে অবসর নিচ্ছেন মাহমুদউল্লাহ রিয়াদ। তারপর সময় যত গড়িয়েছে, তার অবসরের গুঞ্জন ততই ডালপালা গজিয়েছে।

এমনকি হারারে টেস্টের শেষদিন তাকে বিদায়ী শুভেচ্ছা বা গার্ড অফ অনার পর্যন্ত দেয়া হয়। ক্রিকেটাররা দুই সারিতে ভাগ হয়ে দাঁড়িয়ে রিয়াদকে বিদায়ী সংবর্ধনা জানান।

এরপর থেকে টেস্ট থেকে অবসরের বিষয়ে তিনি কোন বক্তব্য দেননি। অস্ট্র্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে আজ দুপুরে জুম প্লাটফর্মে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনেও স্থানীয় মিডিয়ার মুখোমুখি হয়ে প্রশ্নর সম্মুখিন হলেন বাংলাদেশ টি-টোয়েন্টি ক্যাপ্টেন।

সেখানেই প্রশ্ন উঠলো, ‘টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছেন বুঝে নিতে হয়েছে; কিন্তু আপনার অফিসিয়াল কোন বক্তব্য পাওয়া যায়নি এখনও।’

রিয়াদ এ প্রশ্নের জবাব দিয়েছেন। তবে মূল বিষয়টা পাশ কাটিয়ে। তার কথা, ‘প্রথমত আমি বলে নিতে চাই, শুধুমাত্র এই সিরিজ নিয়ে কথা বলব।’ পরে যোগ করলেন, ‘অতি শিগগির বিস্তারিত হয়তো জানাতে পারব।’