ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
করোনার সময় রাজনীতি নীতি না করে মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান ওবায়দুল কাদেরের
Published : Tuesday, 27 April, 2021 at 12:00 AM
করোনার সময় রাজনীতি নীতি না করে মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান ওবায়দুল কাদেরের নিজস্ব প্রতিবেদক: করেনার এই সময়ে রাজনীতি না করে যার যার অবস্থান থেকে সবাইকে মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, জীবিকার আগে জীবন,তাই করোনার এই সময়ে জীবন বাঁচাতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
সড়ক পরিবহন ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের সোমবার সকালে কুমিল্লা সড়ক জোন,বিআরটিসি ও বিআরটি'র কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় এ আহবান জানান। তিনি তাঁর সরকারি বাসভবন থেকে সভায় ভার্চুয়ালি যুক্ত হন। কুমিল্লা প্রান্তে এসময় উপস্থিত ছিলেন সড়ক ও জনপদ বিভাগের কুমিল্লার অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ শওকত আলী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী রানা প্রিয় বড়–য়া, নোয়াখালীর তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবদুর রহিম, ফেণীর তত্ত্বাবধায়ক প্রকৌশলী ড. মোহাম্মদ আহাদ উল্লাহসহ সড়ক বিভাগের উর্দ্ধতন কর্মকর্তাগণ।
করোনার এই ভয়াবহ বিস্তাররোধে এখন একমাত্র রাজনীতি হচ্ছে মানুষকে বাঁচানো উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন মানুষের জীবন ও জীবীকার দিকেও নজর রাখতে হচ্ছে সরকারের। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিচক্ষণতার সঙ্গে সবকিছু নিয়ন্ত্রণ করছেন বলেও জানান তিনি।