ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
214
চান্দিনায় পুলিশ-জনতার যৌথ পাহারা
Published : Saturday, 6 March, 2021 at 12:00 AM
রণবীর ঘোষ কিংকর: কুমিল্লার চান্দিনায় ডাকাতি রোধে পুলিশ-জনতার যৌথ পাহারা শুরু হয়েছে। বৃহস্পতিবার (৪ মার্চ) রাতে চান্দিনা পৌর এলাকা ও বরকইট ইউনিয়ন থেকে ওই কার্যক্রম শুরু হয়েছে।
বৃহস্পতিবার রাত ১০টায় চান্দিনা পৌরসভার ৭নং ওয়ার্ড ছায়কোট এলাকা, ৯নং ওয়ার্ড তুলাতলি এলাকা, ৮নং ওয়ার্ড বিশ্বাস এলাকা ও বরকইট ইউনিয়নের শ্রীমন্তপুর বাজার ও  চান্দিয়ারা এলাকায় ওই কার্যক্রম উদ্বোধন করেন চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসউদ্দিন মোহাম্মদ ইলিয়াছ।
তিনি জানান- কুমিল্লাকে ডাকাতিমুক্ত রাখতে জেলা পুলিশ সুপারের নির্দেশে থানা পুলিশ ও জনতার যৌথ রাত্রিকালিন পাহারা শুরু কার্যক্রম শুরু করেছি।
এসময় উপস্থিত ছিলেন চান্দিনা থানার পুলিশ পুরিদর্শক (তদন্ত) মো. ওবায়দুর রহমান, ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র আব্দুস ছালাম, ৮নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র আব্দুর রব, ৯নং ওয়ার্ড কাউন্সিলর দুলাল মিয়া, বরকইট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাসেম, উপ-পরিদর্শক (এস.আই) গিয়াস উদ্দিন, (এস.আই) সুলতান আহমেদ প্রমুখ।









© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};