ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
787
রোহিঙ্গা ক্যাম্পে মিললো তিন কোটি টাকার ‘আইস’
Published : Thursday, 4 March, 2021 at 2:04 PM
রোহিঙ্গা ক্যাম্পে মিললো তিন কোটি টাকার ‘আইস’কক্সবাজারের টেকনাফে ক্যাম্প এলাকায় মাদক তৈরির উপকরণ আইসের বড় চালানসহ মো. আব্দুল্লাহ (৩১) নামে এক পাচারকারীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এই আইসের মূল্য প্রায় তিন কোটি টাকা। আটক পাচারকারী টেকনাফের জাদিমুড়া রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন এলাকার বাসিন্দা গুলাল নবীর ছেলে।

বৃহস্পতিবার (৪ মার্চ) বেলা ১২টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের টেকনাফ বিশেষ জোনের কার্যালয়ে সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা সংবাদ সম্মেলনে এ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, মাদক আইস বা ক্রিস্টাল মেথ এর চালান মিয়ানমার থেকে এসেছে। জাদিমুড়া ক্যাম্প এলাকায় দুই সহোদরের বাড়িতে চালানটি মজুদ রাখা হয়েছে- এমন গোপন সংবাদের খবরে বুধবার দুপুরে সেখানে অভিযান পরিচালনা করা হয়। ওই বাড়িতে তল্লাশি চালিয়ে দুই কেজি আইসের চালানসহ ওই পাচারকারিকে আটক করা হয়। এসময় তার ভাই আবদুর রহমান পালিয়ে যেতে সক্ষম হয়। এই মাদকের আনুমানিক মূল্য দুই কোটি ৮০০ লাখ টাকার মতো।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের এই কর্মকর্তা জানান, বাংলাদেশে দীর্ঘদিন ধরে একটি সক্রিয় মাদককারবারি চক্র আইস পাচারের রাস্তা তৈরির চেষ্টা করে আসছে। পাঁচ মাস আগে টেকনাফের নোয়াখালী পাড়ায় এই মাদক সেবন করতে গিয়ে একজন মারা যায়। এই মাদক ইয়াবার চেয়ে ১০০ গুণ বেশ শক্তিশালী। এখনই এই অপতৎপরতা বন্ধ করতে না পারলে ইয়াবার মতো আইসে পুরো দেশ সয়লাব হয়ে যেতে পারে। মাদকবিরোধী অভিযান চলমান রয়েছে বলে জানান তিনি।





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};