ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
282
ব্রাহ্মণপাড়ায় করোনা ভ্যাক্সিন নিতে আসা মানুষের উপচে পড়া ভিড়, চলছে স্বতঃস্ফূর্ত টিকাদান কর্মসূচী
ইসমাইল নয়ন।
Published : Thursday, 11 February, 2021 at 6:46 PM
ব্রাহ্মণপাড়ায় করোনা ভ্যাক্সিন নিতে আসা মানুষের উপচে পড়া ভিড়, চলছে স্বতঃস্ফূর্ত টিকাদান কর্মসূচীকুমিল্লার ব্রাহ্মণপাড়ায় চলছে স্বতঃস্ফূর্ত টিকাদান কর্মসূচী। বহুল আলোচিত করোনা ভ্যাক্সিন নিতে আসা মানুষের উপচে পড়া ভিড় দেখা গেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নির্ধারিত করোনার টিকা কেন্দ্রে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ভ্যাক্সিন প্রদান কেন্দ্রে গত ১১ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকালে গিয়ে দেখা গেছে,  করোনা ভ্যাক্সিন নিতে টিকা কেন্দ্রে মানুষের উপচে পড়া ভিড়। টিকা নিয়ে আনন্দে উচ্ছ্বাসে অনেককেই বিজয় চিহ্ন দেখাতেও দেখা গেছে টিকা কেন্দ্রে।

এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকা কেন্দ্রে স্ত্রীকে নিয়ে টিকা নিতে আসেন উপজেলার মাধবপুর ইউনিয়নের সিরাজুল ইসলাম।  টিকা নেওয়ার পর তিনি ও তার স্ত্রী খোদেজা বেগম বলেন, ‘আমাদের কোন অসুবিধা হচ্ছে না, টিকা নিয়ে খুবই ভালো লাগছে। পরিবারের অন্যান্যরাও যারা আছে তারাও টিকা নিবেন পর্যায়ক্রমে।’
উপজেলার দুলালপুর ইউনিয়নের গোপালনগর থেকে করোনা টিকা নিতে আসা রাবেয়া বেগম করোনা ভ্যাক্সিন নিয়ে এসে তার অনুভূতি প্রকাশ করে বলেন, "করোনার টিকা নিয়ে বিভিন্নরকম গুজব ছড়িয়ে পড়েছে, টিকা দিয়ে এসেছি,  আমি পুরোপুরি সুস্থ আছি, আমার কোনোরকম সমস্যা হচ্ছে না।"

অপরদিকে গত কয়েকদিন আগে করোনা ভ্যাক্সিন নেয়া উপজেলার শশীদল ইউনিয়নের নাগাইশ গ্রামের বজলু মিয়া এই প্রতিনিধিকে বলেন, " আমি টিকা নিয়েছি গত কয়েকদিন হয়েছে, আলহামদুলিল্লাহ ভালো আছি, আমার কোনো সমস্যা হয়নি।
করোনা ভ্যাক্সিন নেয়া উপজেলার চান্দলা ইউনিয়নের বড়ধুশিয়া গ্রামের গিয়াসউদ্দিন (৫৫)  টিকা নেওয়ার পর বলেন, ‘'আমি করোনার টিকা নিয়েছি, আমার কোন পার্শ্বপ্রতিক্রিয়া হচ্ছে না, কোন সমস্যাও হচ্ছে না।"

টিকা নেওয়ার পর অনুভূতি জানিয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হাসনাত মোঃ মহিউদ্দীন মুবিন বলেন, "আমিও টিকা নিয়েছি।" এসময় গুজবে কান না দিয়ে রেজিষ্ট্রেশন করে টিকা দিতে আসতে ৪০ উর্ধ সকলের প্রতি আহবান জানান তিনি। টিকা কেন্দ্রের পরিস্থিতি প্রসঙ্গে তিনি জানান, ‘'প্রথম দিকে উপস্থিতি কম থাকলেও দিন দিন উপস্থিতি অনেক বেড়ে গেছে। আমরা এ পযর্ন্ত ৪০৬ জনকে টিকা দিয়েছি।  এভাবে টিকা নেওয়ার হার দিনদিন বাড়ছে।’' তিনি আরও জানান, প্রথম প্রথম টিকা নিয়ে যে একটা শঙ্কা ছিল সেটি এখন মানুষের মধ্যে নেই। রেজিস্ট্রেশন ছাড়াও এখন অনেকেই টিকা নিতে আসছেন। আমরা তাদেরকে রেজিষ্ট্রেশন করিয়ে টিকা দিচ্ছি।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};