ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
352
ইটের আঘাতে হত্যা করা হয় শিশু রিফানকে
মাসুদ আলম।
Published : Wednesday, 27 January, 2021 at 1:34 PM
ইটের আঘাতে হত্যা করা হয় শিশু রিফানকেকুমিল্লার মেঘনায় ৫ বছরের শিশু রিফানুল ইসলাম রিফানের অর্ধগলিত লাশ উদ্ধারের ৭২ ঘন্টার মধ্যেই হত্যার রহস্য উদঘাটন ও মূল আসামি গ্রেফতার করা হয়েছে। নিরব”িছন্ন তদন্ত ও তথ্য প্রযুক্তির সহায়তায় মুন্সীগঞ্জ জেলা গজারিয়া উপজেলার রসুলপুর এলাকা থেকে হত্যাকাণ্ডের মূল ঘাতক শাকিলকে (২২) গ্রেফতার করা হয়। ১৬৪ ধারায় আদালতকে দেয়া জবানবন্দিতে ঘাতক শাকিল জানায় ইট দিয়ে আঘাত করে নির্মমভাবে হত্যা করা হয় শিশু রিফানকে। এর আগে ১০ দিন নিখোঁজ থাকার পর গত শনিবার (২৩ জানুয়ারি) শিশু রিফানের অর্ধগলিত লাশ মেঘনা উপজেলার ওমরকান্দা ব্রিজ এলাকায় পুরাতন মেঘনা নদী থেকে উদ্ধার হয়।
হোমনা-মেঘনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ফজলুল করিম জানায়, কুমিল্লা পুলিশ সুপার নির্দেশনায় আলোচিত শিশু রিফান হত্যাকে সর্বো”চ গুরুত্ব দিয়ে মাঠে নামে মেঘনা থানা পুলিশ। অবশেষে রিফানের লাশ উদ্ধারের মাত্র ৭২ ঘণ্টার মধ্যে পুলিশের কর্মতৎপরতায় উদঘাটিত হয়চাঞ্চল্যকর শিশু রিফান হত্যামামলার। নিরব”িছন্ন তদন্ত ও তথ্য প্রযুক্তির সহায়তায় মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার রসুলপুর এলাকা থেকে আটক করা হয় হত্যাকাণ্ডের মূল ঘাতক শাকিলকে।  
মেঘনা থানার ওসি আবদুল মজিদ জানান, হোমনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ফজলুল করিমের নেতৃত্বে অভিযান পরিচালিত করে আসামি শাকিল গ্রেফতার হয়। ইট দিয়ে আঘাত করে নির্মম ভাবে হত্যা করার ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি ঘাতক শাকিল।







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};