ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
741
কুমিল্লায় গ্রামবাসীর হাতে আটক মেছো বাঘ
আলমগীর হোসেন
Published : Sunday, 24 January, 2021 at 8:08 PM
কুমিল্লায় গ্রামবাসীর হাতে আটক মেছো বাঘকুমিল্লার মেঘনায় একটি মেছো বাঘ আটক করেছে গ্রামবাসী। রবিবার দুপুরে আটককৃত মেছোবাঘটি উপজেলা প্রশাসনের নিকট হস্তান্তর করেন এলাকাবাসী।
জানা যায়, সিলেট থেকে একটি বালুবাহী জাহাজ (বাল্ক হেড) মেঘনা নদীর তীর সংলগ্ন নলচর গ্রামে নোঙ্গর করে। এসময় বালুর জাহাজ থেকে হঠাৎ একটি মেছো বাঘ লাফিয়ে পড়ে গ্রামের কবরস্থানের দিকে চলে যায়। এসময় গ্রামবাসী দীর্ঘক্ষণ চেষ্টা চালিয়ে মেছো বাঘটি আটক করতে সক্ষম হয়। পরে এটিকে মেঘনা উপজেলা প্রশাসনের নিকট হস্তান্তর করা হয়।
মেঘনা উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায় জানান, গ্রামবাসী একটি বাঘ আটক করেছে বলে মুঠোফোনে আমাকে জানান, গ্রামবাসীর কাছ থেকে মেছো বাঘটি বুঝে  নিয়ে খাঁচায় করে কুমিল্লা জেলা প্রশাসনের নিকট প্রেরণ করেছি। এসময় উপজেলা বন বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
তিনি বলেন, ধারনা করা হচ্ছে বালুবাহী ওই জাহাজের লোকজনের অজান্তে মেছো বাঘটি উঠে লুকিয়ে ছিলো। পরে পালানোর সময় তাদের চোখে পড়ে। তবে মেছো বাঘটি কাউকে আক্রমণ করেনি।কুমিল্লায় গ্রামবাসীর হাতে আটক মেছো বাঘ






সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};