মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪
৬ কার্তিক ১৪৩১
স্কুল হোস্টেলে যাওয়ার পথে নৌকা উল্টে প্রাথমিক বিদ্যালয়ের দুই ছাত্রী নিখোঁজ
প্রকাশ: সোমবার, ১ জুলাই, ২০২৪, ৮:১৪ পিএম |

স্কুল হোস্টেলে যাওয়ার পথে নৌকা উল্টে প্রাথমিক বিদ্যালয়ের দুই ছাত্রী নিখোঁজবান্দরবানের থানচি উপজেলার তিন্দুতে আজ সোমবার দুপুরে নৌকা ডুবে প্রাথমিক বিদ্যালয়ের দুই ছাত্রী নিখোঁজ হয়েছে। সাঙ্গু নদের পানি বেশি হওয়ায় এবং মুঠোফোনের যোগাযোগের বিঘ্ন ঘটায় দুই শিশু উদ্ধারে ঘটনাস্থলে যাওয়া যাচ্ছে না বলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানিয়েছেন।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, থানচির তিন্দু ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের হরিশ্চন্দ্রপাড়া থেকে একটি নৌকা উপজেলা সদরের দিকে যাচ্ছিল। নৌকাটি পর্দাকখাল হয়ে সাঙ্গু নদে এলে প্রবল স্রোতের তোড়ে উল্টে যায়। নৌকায় থাকা দুই ছাত্রী ডুবে যায়। তাদের খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি।

নিখোঁজ দুই ছাত্রী হলো মুতিজন ত্রিপুরার চতুর্থ শ্রেণিতে পড়ুয়া মেয়ে শান্তি রানী ত্রিপুরা ও নিহ্লাপ্রু ত্রিপুরার মেয়ে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ফুলবাণী ত্রিপুরা। তাদের দুজনের বাড়ি দুর্গম পাহাড়ে হরিশ্চন্দ্রপাড়ায়। একটি মিশনারি ছাত্রীনিবাসে থেকে উপজেলা সদরের কাছাকাছি টিমংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পড়াশোনা করে তারা। বুধবার বিদ্যালয় খুলবে, তাই তারা ছাত্রীনিবাসে যাওয়ার সময় নিখোঁজ হয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের থানচি স্টেশন কর্মকর্তা তরুণজ্যোতি বড়ুয়া বলেন, দুপুরে নৌকাডুবির ঘটনা ঘটলেও তিন্দুতে মুঠোফোনের নেটওয়ার্ক না থাকায় তাঁদের কাছে বিকেলে সংবাদ এসেছে। আবার উপজেলা সদরেও মুঠোফোনের নেটওয়ার্ক খারাপ হওয়ায় প্রশাসনের সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না। প্রবল বৃষ্টি ও সাঙ্গু নদের পানি বেড়ে যাওয়ায় ঘটনাস্থলে যাওয়া যাচ্ছে না। আগামীকাল মঙ্গলবার সকালে যাওয়া হবে।

থানচি থানায় যোগাযোগ করা হলে কর্তব্যরত কর্মকর্তা মাহবুবুর রহমান বলেন, নিখোঁজ দুই শিশু উদ্ধারে পুলিশের একটি দল প্রস্তুত রয়েছে। ফায়ার সার্ভিস ও প্রশাসনের লোকজন গেলে পুলিশ যাবে।












সর্বশেষ সংবাদ
মা ইলিশ রক্ষায় মাঠে নামলেন মৎস্য উপদেষ্টা
ভেরেইনের শতকে বড় লিড দক্ষিণ আফ্রিকার
তিন লিগের জন্য কোটি টাকার স্পন্সর পেল বিসিবি
বুড়িচংয়ের আলোচিত আদনান হায়দারসহ গ্রেপ্তার ২
দেবিদ্বারেসেনাবাহিনীর অভিযানে আটক ৭
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কুমিল্লা শিক্ষা বোর্ডে তালা ঝুলিয়ে বিক্ষোভ
সুমি জুয়েলার্সের ২৭তম বর্ষপূর্তি উদযাপন
বুড়িচংয়ের আলোচিত আদনান হায়দারসহ গ্রেপ্তার ২
কুমিল্লা শিক্ষাবোর্ডের কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন
রাষ্ট্রপতির বিষয়ে ছাত্রসমাজই নির্ধারক, জাপা বিবেকহীন: সারজিস
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২