মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪
৬ কার্তিক ১৪৩১
মনজুরুর রহমান পূবালী ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান পুনঃ নির্বাচিত হওয়ায় চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটির শুভেচ্ছা প্রদান
প্রকাশ: শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ১২:৫২ এএম |


কুমিল্লা জেলার চৌদ্দগ্রামের উপজেলার কৃতি সন্তান, চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটির আজীবন সদস্য মনজুরুর রহমান পূবালী ব্যাংকের পরিচালনা পর্যদের চেয়ারম্যান পুনঃ নির্বাচিত হয়েছেন। এ উপলক্ষে সংগঠনের সাধারণ সম্পাদক ও এনসিসি ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবদুল্লাহ-আল-কাফি মজুমদারের নেতৃত্বে উনার কার্যালয়ে সংগঠনের কার্যকরি কমিটির সদস্যবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
সংগঠনের সমন্বয়ক এস. এম. হাবিব মহসিন সুধন এর সার্বিক তত্ত্বাবধানে এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি ও সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক নুরুদ্দিন এম ছাদেক হোসাইন, উপদেষ্টা পরিষদের সদস্য ও অগ্রনী ব্যাংক অগ্রনী দুয়ারের ব্যবস্থাপনা পরিচালক মোঃ কামরুজ্জামান, যুগ্ন সাধারন সম্পাদক ও ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এ কে এম শহিদুল হক খন্দকার, আন্তর্জাতিক সম্পাদক ও বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক মোঃ জয়নাল আবেদিন খান, সাংগঠনিক সম্পাদক ও পূবালী ব্যাংকের কর্মকর্তা কামরুজ্জামান সোহেল, সহ-সাংগঠনিক সম্পাদক বাহা উদ্দিন নোমান, সিটিজেন ব্যাংকের কর্মকর্তা এস এন ইউসুফ সহ সংগঠনের অনান্য সদস্যবৃন্দ।
উল্লেখ্য, গত ৬ জুন ব্যাংকের ৪১তম বার্ষিক সাধারণ সভায় তিনি পুবালী ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হিসেবে পুনঃনির্বাচিত হয়েছেন। বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মঞ্জুরুর রহমান চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের চিওড়া গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। কলকাতা বিশ^বিদ্যালয় থেকে ¯œাতক ডিগ্রী সম্পন্ন করা মনজুরুর রহমান বাংলাদেশের একজন প্রথম শ্রেণীর সফল ব্যবসায়ী। তিনি ব্যাংক, ইন্স্যুরেন্স ও রপ্তানীমুখী চা শিল্পে ৫৭ বছরেরও বেশী সময় নেতৃত্ব দিয়ে আসছেন  এবং বর্তমানে রেমা টি কোম্পানী লিমিটেডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া ও তিনি লাফার্জ হোলাসিম বাংলাদেশ লিমিটেডের স্বতন্ত্র পরিচালক ও বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব পাবলিক লিমিটেড কোম্পানীজ এর নির্বাহী কমিটির একজন নির্বাচিত সদস্য ছিলেন। তিনি চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটির আজীবন সদস্য। তার পিতা মরহুম খান বাহাদুর মোখলেসুর রহমান ১৯১৬ সালে কলকাতা বিশ^বিদ্যালয় থেকে আইন বিষয়ে ¯œাতক ডিগ্রি অর্জন করেন এবং চা শিল্পের একজন সফল উদ্যোক্তা ছিলেন।













সর্বশেষ সংবাদ
মা ইলিশ রক্ষায় মাঠে নামলেন মৎস্য উপদেষ্টা
ভেরেইনের শতকে বড় লিড দক্ষিণ আফ্রিকার
তিন লিগের জন্য কোটি টাকার স্পন্সর পেল বিসিবি
বুড়িচংয়ের আলোচিত আদনান হায়দারসহ গ্রেপ্তার ২
দেবিদ্বারেসেনাবাহিনীর অভিযানে আটক ৭
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কুমিল্লা শিক্ষা বোর্ডে তালা ঝুলিয়ে বিক্ষোভ
সুমি জুয়েলার্সের ২৭তম বর্ষপূর্তি উদযাপন
বুড়িচংয়ের আলোচিত আদনান হায়দারসহ গ্রেপ্তার ২
কুমিল্লা শিক্ষাবোর্ডের কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন
রাষ্ট্রপতির বিষয়ে ছাত্রসমাজই নির্ধারক, জাপা বিবেকহীন: সারজিস
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২