মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪
১ শ্রাবণ ১৪৩১
নয়ে নয় জয়ে মোহামেডান অপরাজিত চ্যাম্পিয়ন
প্রকাশ: শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ১২:৫২ এএম |





ঢাকা প্রিমিয়ার নারী ক্রিকেট লিগের চ্যাম্পিয়ন হয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। টানা নয় ম্যাচ জিতে চ্যাম্পিয়ন হয়েছে মোহামেডান। শিরোপা পুনরুদ্ধার করতে এবার শুরু থেকেই দারুণ পারফর্ম করতে থাকে তারা। হারতে হয়নি কোনো ম্যাচ। অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে তৃতীয় শিরোপা নিশ্চিত করেছে মতিঝিল পাড়ার দলটি।
ঢাকা প্রিমিয়ার লিগের সাত আসরে তিনবারই তারা চ্যাম্পিয়ন। এছাড়া রূপালি ব্যাংক ক্রীড়া পরিষদ দুইবার, আবাহনী ও খেলাঘর সমাজ কল্যান সমিতি একবার করে চ্যাম্পিয়ন হয়েছে।
বুধবার শেষ রাউন্ডের খেলায় গত আসরের চ্যাম্পিয়ন রূপালী ব্যাংক ক্রীড়া পরিষদকে ৪৬ রানে হারায় মোহামেডান। বিকেএসপির ৩ নম্বর মাঠে আগে ব্যাট করে ২৪৯ রানের স্কোর গড়ে মোহামেডান। পরে রূপালী ব্যাংক ২০৩ রানে থেমে গেলে চ্যাম্পিয়ন হওয়ার আনন্দে মেতে ওঠে মোহামেডান।
মোহামেডানের মতো এবার লিগে দারুণ পারফর্ম করেছে আবাহনী। নয় রাউন্ডে আটটিতেই তারা জিতেছে। শেষ ম্যাচে গুলশান ইয়ুথ ক্লাবকে ৭ উইকেটে হারায় আবাহনী। এবার রানার্সআপ হয়েছে দলটি। আর সাত জয় নিয়ে তৃতীয় হয়েছে রূপালী ব্যাংক।
মোহামেডানের আজকের জয়ের নায়ক দীশা দীপক কাসরাত। ৪৪ রানে ৫ উইকেট নেন তিনি। রূপালী ব্যাংকের ইনিংসে নাটকীয় ধ্বসে তার অবাদানই সবচেয়ে বেশি। ১৯ রান তুলতে শেষ ৬ উইকেট হারায় তারা।
রূপালী ব্যাংকের শুরুটা মন্দ ছিল না। ৩ চার ও ৪ ছক্কায় ৪৬ বলে ৫৪ রান করেন ওপেনার ইশমা তানজিম। ফারজানা পিংকি খেলেন ১০৯ বলে ৬৫ রানের ইনিংস। শেষটা ভালো না হওয়ায় রূপালী ব্যাংক ৪৬ রানে ম্যাচ হেরে যায়।
মোহামেডানের ব্যাটিংয়ে ৭২ রান করেন আয়েশা রহমান। ৬৮ রান করেন সোবহানা মোস্তারি। এছাড়া রুমানা আহমেদের ব্যাট থেকে আসে ৪০ রান। লিগে ৯ ইনিংসে ৪৪৬ রান করে টপ স্কোর হয়েছেন মোহামেডানের মুর্শিদা খাতুন হ্যাপি। ৯ ইনিংসে ২৫ উইকেট নিয়ে সেরা উইকেট শিকারী আবাহনীর জাহানারা আলম।














সর্বশেষ সংবাদ
রাজাকারদের ভূমিকা সম্পর্কে এরা জানে?
কুমিল্লায় জোড়া খুনের মামলায় ছয়জনের মৃত্যুদণ্ড
কুবিতে এক দফা দাবিতে বিক্ষোভ মিছিল
কুবিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল
কোটা আন্দোলন: নিরাপত্তার স্বার্থে ঢাবির হলে থাকবেন শিক্ষকরা
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
আমার বাসার কাজের লোক ৪০০ কোটি টাকার মালিক
লাইসেন্সবিহীন হাসপাতালে ভূয়া বিল, ভুয়া ডাক্তার
জুন মাসে ৬ খুন কুমিল্লায়
উপজেলা পরিষদ এসোসিয়েশন কুমিল্লার নতুন কমিটি
কুমিল্লায় উল্টো রথযাত্রা
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft