মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪
১ শ্রাবণ ১৪৩১
তিতাসে বালুবাহী বাল্কহেডের প্রতিযোগিতায় ভাঙলো সেতু
ভোগান্তিতে ১৫ গ্রামের মানুষ
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪, ১২:০৩ এএম |



তিতাস প্রতিনিধি: কুমিল্লার তিতাসে গোমতী নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় চলাচলের জন্য নির্মিত সেতু ভেঙে গেছে। এতে উপজেলার নারানন্দিয়া ও ভিটিকান্দি ইউনিয়নসহ ১৫ গ্রামের লোকজনের স্বাভাবিক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। প্রায় দুই কিলোমিটার পথ ঘুরে বিকল্প পথে যাতায়াত করতে হচ্ছে গ্রামবাসীকে।। বুধবার(২৯ মে) দুপুর ২টার দিকে বালুবাহী বাল্কহেড ধাক্কায় সেতুটির মাঝখানে ভেঙে যায়। সেতুটি ভেঙে পরার পর থেকে আসমানীয়া বাজারের সাথে তিতাস সদরের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।
তিতাস উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুল হাসান জানান, বুধবার দুপুরে বাল্কহেডের ধাক্কায় সেতুটি ভেঙ্গে পড়ে। এরপাশেই গোমতী নদীর উপর নতুন ব্রীজ হচ্ছে। এলাকাবাসীর সুবিধার্থে এই সেতুটি চালু করা হয়েছিলো। এখন এটি মেরামত সময় ও ব্যয় সাপেক্ষ। ততদিন এসব এলাকার মানুষকে বিকল্প পথ বা নৌকা ব্যবহার করতে হবে।
নারান্দিয়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফুল ইসলাম খোকা বলেন, বালুবাহী দু'টি বাল্কহেডের ধাক্কায় সেতুটি ভেঙ্গে ঝুলে আছে। এতে আমার ইউনিয়নের একমাত্র আসমানিয়া বাজারের সাথে পার্শ্ববর্তী কয়েকটি ইউনিয়নের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। আর এখানে আগের স্টীলের পুরনো সেতুটি ভেঙ্গে পাশেই এখানে নতুন সেতুর নির্মাণ কাজ চলছে। আর মানুষের চলাচল এবং পারাপারের জন্য এই বাল্কহেডের ধাক্কায় ভেঙে পড়া সেতুটি অস্থায়ীভাবে নির্মাণ করা হয়েছিল।
তিতাস উপজেলা প্রকৌশলী মোঃ শহিদুল ইসলাম বলেন, আসমানিয়ায় গোমতী নদীতে নতুন সেতু নির্মান কাজ চলমান। মানুষের চলাচলের জন্য ষ্টীলের পুরনো সেতুটির সাথে কাঠ বাঁশ দিয়ে অস্থায়ীভাবে সেতুটি নির্মাণ করেছিলাম। আজ দু'টি বালুবাহী বাল্কহেডের প্রতিযোগিতার কারনে সেতুর সাথে ধাক্কা লাগে। এতে সেতুটির মাঝের অংশ ভেঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। আর স্থানীয় চেয়ারম্যানের সহযোগিতায় বালুবাহী বাল্কহেড আটক করা হয়েছে।












সর্বশেষ সংবাদ
রাজাকারদের ভূমিকা সম্পর্কে এরা জানে?
কুমিল্লায় জোড়া খুনের মামলায় ছয়জনের মৃত্যুদণ্ড
কুবিতে এক দফা দাবিতে বিক্ষোভ মিছিল
কুবিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল
কোটা আন্দোলন: নিরাপত্তার স্বার্থে ঢাবির হলে থাকবেন শিক্ষকরা
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
আমার বাসার কাজের লোক ৪০০ কোটি টাকার মালিক
জুন মাসে ৬ খুন কুমিল্লায়
লাইসেন্সবিহীন হাসপাতালে ভূয়া বিল, ভুয়া ডাক্তার
উপজেলা পরিষদ এসোসিয়েশন কুমিল্লার নতুন কমিটি
কুমিল্লায় উল্টো রথযাত্রা
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft