ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় র‌্যাবের অভিযানে উদ্ধার ৯,৪০০ ইয়াবা
আটক দুই, মোটরসাইকেল জব্দ--
Published : Friday, 23 September, 2022 at 12:00 AM, Update: 23.09.2022 1:40:09 AM

কুমিল্লায় র‌্যাবের অভিযানে উদ্ধার ৯,৪০০ ইয়াবা৯ হাজার ৪শ’ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ সিপিসি-২ এর অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার রাতে বুড়িচং উপজেলা বাকশীমুল গ্রামে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৯ হাজার ৪শ’ পিস ইয়াবাসহ  আবুল খায়ের ও মোঃ শামীম নামে দুই মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মাদক ব্যবসায়িদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছে র‌্যাব।
র‌্যাব জানায়, গ্রেপ্তার মাদক ব্যবসায়িরা দীর্ঘদিন ধরে জব্দকৃত মোটরসাইকেলে করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা’সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেপ্তার আবুল খায়ের (৩০) কুমিল্লা জেলার বুড়িচং থানার মৃত হারিজ মিয়া’র ছেলে ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার মৃত মোহর উদ্দিন’র ছেলে মোঃ শামীম (২৭)।
অপর আরেকটি অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল বৃহষ্পতিবার দুপুরে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন চৌয়ারা বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় ৯৯ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করে র‌্যাব । গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানার মোড়াপাড়া গ্রামের মৃত শফিক মিয়ার’র ছেলে মোঃ মোসলেম মিয়া (৩৬)। তার বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।