ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
লালমাইয়ে এক রাতে ৮ দোকানে চুরি
Published : Friday, 23 September, 2022 at 12:00 AM, Update: 23.09.2022 1:39:19 AM
লালমাইয়ে এক রাতে ৮ দোকানে চুরি প্রদীপ মজুমদার :কুমিল্লার লালমাইয়ে একই রাতে স্বর্ণের দোকানসহ আটটি দোকানে অভিনব কায়দায় চুরির ঘটনা ঘটেছে। এতে নগদ টাকাসহ কয়েক লাখ টাকার মালামাল হাতিয়ে নিয়েছে চক্রটি। গতকাল বুধবার দিবাগত রাতে উপজেলার বাগমারা বাজারে এঘটনা ঘটে।
কুমিল্লা - নোয়াখালী আঞ্চলিক সড়কের পাশে অবস্থিত আটটি দোকানে একই রাতে এমন চুরির ঘটনায় জনমনে প্রশ্ন উঠেছে।দোকানের বাইরে থেকে তালা বন্ধ থাকলেও অভিনব কৌশলে কোথাও সার্টার বাঁকা করে আবার টিনের চাল কেটে দোকানে প্রবেশ করে দীর্ঘ সময় ধরে চুরি কাজ সম্পূর্ণ করে । জনবহল বাজারটিতে নৈশ্যপ্রহরীসহ পুলিশের টহল থাকার পরও প্রায়ই এমন চুরির ঘটানায় আতঙ্ক থাকছে ব্যবসায়ীরা।
চোর চক্রটি দেলোয়ার মেম্বারের ফার্নিচার ও ক্রোকারিজ দোকান, চৈতি জুয়েলার্স, মা মনি জুয়েলার্স,আলম সুজ,
রবিন ষ্টোর, বাবলু ইলেকট্রিক, মা - মনি হার্ডওয়্যার, তানহা মেডিকেল হল সহ আটটি দোকান থেকে নগদ টাকাসহ প্রায় চার লাখ টাকার মালামাল চুরি করে। চুরি ঠেকাতে সচেতনতার পাশাপাশি পুলিশের টহল জোরদারের দাবি উঠেছে।
লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইউব বলেন চুরির ঘটনায় সকালেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ। এই ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে মামলা নিয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।