ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
মারা গেলেন বিএনপি নেতা সাবেক মন্ত্রী মান্নান
Published : Thursday, 28 April, 2022 at 4:45 PM
মারা গেলেন বিএনপি নেতা সাবেক মন্ত্রী মান্নান বিএনপির ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী ও গাজীপুর সিটি করপোরেশনের মেয়র অধ্যাপক এম এ মান্নান আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, বিকেল ৪টা ৩৫ মিনিটে এম এ মান্নান শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। তার মৃত্যুতে শোক জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর আগে বুধবার (২৭ এপ্রিল) এম এ মান্নানের শারীরিক অবস্থার অবনতি হলে রাজধানীর ইউনাইটেড হসপিটালে লাইফ সাপোর্টে রাখা। দীর্ঘদিন ধরে নানান রোগে ভুগছেন এম এ মান্নান। গতকাল তার শারীরিক অবস্থার বেশি অবনতি হওয়ায় রাতে তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়েছে।

শায়রুল বলেন, এম এ মান্নান গাজীপুর সিটি করপোরেশন মেয়র থাকা সময়ে ২০১৫ সালে বাসা থেকে গ্রেপ্তার করে নিয়ে যায়। রাজনৈতিকভাবে নানান হয়রানি পর ২০১৭ সালে আদালত থেকে জামিনে মুক্তি পেয়েছিলেন তিনি।

৭২ বছর বয়সী এম এ মান্নান দীর্ঘদিন অসুস্থ থাকার কারণে রাজনীতিতে নিষ্ক্রিয় হয়ে পড়েন। দলীয় কোনো অনুষ্ঠানেও তিনি অংশ নিতেন না।