ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ভদ্রতাকে দুর্বলতা ভাববেন না : এমপি নজরুল
Published : Saturday, 2 April, 2022 at 12:00 AM, Update: 09.04.2022 5:07:10 PM
ভদ্রতাকে দুর্বলতা ভাববেন না : এমপি নজরুলনিজস্ব প্রতিবেদক: কুমিল্লা-৮ (বরুড়া) আসনের সংসদ সংসদ সদস্য ও বরুড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাছিমুল আলম নজরুল বলেছেন, আমরা সত্যিকার অর্থেই বরুড়ার মানুষকে সাথে নিয়ে রাজনীতি করি। দিন দিন বরুড়া আওয়ামী লীগ শক্তিশালী হচ্ছে। আমরা কোনোর প্রকার বিশৃঙ্খলায় নিজেদেরকে জড়াতে চাই না। তবে কেউ যদি এটাকে দুর্বলতা ভাবে- তাহলে ভুল হবে। আমাদের বিরুদ্ধে যে মিথ্যাচার, ষড়যন্ত্র হচ্ছে- এর বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। আমাদের ভদ্রতাকে অনেকে দুর্বলতা ভেবে অসম্মান করার অপচেষ্টা চালাচ্ছে। একজন রাজনৈতিক হিসেবে এ বিষয়টা আমাদেরকে অনেক কষ্ট দেয়।
গতকাল শুক্রবার কুমিল্লার বরুড়া পৌরসভা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের কাউন্সিলে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।
এমপি নজরুল বলেন, আমরা আন্তরিকভাবে রাজনীতি করে থাকি। দীর্ঘদিন বরুড়া আসনের এমপি ছিলাম এবং আছি। আমাকে বরুড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বানানো হয়েছে। বরুড়ার ৩৩৩টি গ্রামে আমাদের কমিটি আছে। গ্রাম কমিটি, ইউনিয়ন কমিটি। প্রতিটি ইউনিটে পূর্ণাঙ্গ কমিটি করা হয়েছে। আমরা ৯টি ওয়ার্ডে ৫৪বার মিটিং করেছি। আমরা সাংগঠনিকভাবে বরুড়াকে অনেক শক্তিশালী করে তুলবো। প্রতিটি ইলেকশনে এখানে নৌকার জয় হবে। আমাদের পরিশ্রম বৃথা যাবে না।