ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
2021
নারায়ণগঞ্জে প্রচারণায় কুমিল্লার নেতৃবৃন্দ
Published : Friday, 14 January, 2022 at 12:00 AM, Update: 14.01.2022 1:04:23 AM
নারায়ণগঞ্জে প্রচারণায় কুমিল্লার নেতৃবৃন্দ তানভীর দিপু:
নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থীদের পক্ষে প্রচারণায় অংশ নিয়েছে কুমিল্লার আওয়ামী লীগ, যুবলীগ ও বিএনপি নেতৃবৃন্দ। গত বুধবার নারায়ণগঞ্জে নৌকার প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভির পক্ষে প্রচারণায় গণসংযোগ করেছেন কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মহানগর যুবলীগের আহ্বায়ক আবদুল্লা আল মাহমুদ সহিদ, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক নুর উর রহমান মাহমুদ তানিম। এছাড়া একই দিনে স্বতন্ত্র প্রার্থী হাতি মার্কার এ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের পক্ষে প্রচারণায় অংশ নেন জনপ্রিয় সংগীত শিল্পী ও বিএনপি নেতা আসিফ আকবর।  কুমিল্লা থেকে নেতা কর্মীদের সাথে নিয়ে নির্বাচনী আচরণবিধি মেনে নারায়ণগঞ্জের ভোটারদের কাছ থেকে নৌকা ও হাতি মার্কার পক্ষে ভোট প্রার্থনা করেছেন বিভিন্ন ওয়ার্ডে। পথসভা ও বিভিন্ন রাজনৈতিক সভায় অংশ নেন তারা।
নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াত আইভীর পক্ষে কুমিল্লা জেলা পষিদের প্যানেল চেয়ারম্যান ও মহানগর যুবলীগের আহ্বায়ক আবদুল্লা আল মাহমুদ সহিদের নেতৃত্বে নারায়ণগঞ্জে পথসভা ও বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ ও গণসংযোগে অংশ নেয় কুমিল্লার যুবলীগ নেতৃবৃন্দ। নারায়ণগঞ্জ শহীদ মিনার এলাকায় কেন্দ্রিয় যুবলীগের সাথে নির্বাচনী পথসভায় অংশ নেন তারা। পরে ১৪ নং ওয়ার্ড ও ১৬ নং ওয়ার্ডে রেলওয়ে গেইট এবং বঙ্গবন্ধু সড়কে গণসংযোগ করেন কুমিল্লার যুবলীগ নেতা কর্মীরা। কুমিল্লা মহানগর যুবলীগের আহ্বায়ক আবদুল্লা আল মাহমুদ সহিদ ছাড়াও এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রিয় যুবলীগের সদস্য জসিম উদ্দিন, কুমিল্লা মহানগর যুবলীগের সদস্য একেএম রিয়াজ উদ্দিন মুন্না, শরীফুল ইসলাম খান বাদল, নাজমুল ইসলাম শাওনসহ অন্যান্যরা। পরে নারায়ণগঞ্জ ক্লাবে বাংলাশে রি-রোলিং মিলস এসোসিয়েশন আয়োজিত মতবিনিময় সভায় অংশ নেন তারা। সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের আওয়ামী লীগের প্রধান সমন্বয়ক জাহাঙ্গীর কবির নানক। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রিয় যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম।
আবদুল্লা আল মাহমুদ সহিদ জানান, নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীনত নৌকা প্রতীকের প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভীর পক্ষেই আছেন ভোটাররা। আমরা কেন্দ্রিয় নেতৃবৃন্দের সাথে নারায়ণগঞ্জ গিয়েছি। সেখানে বিভিন্ন পথসভা এবং গণসংযোগে অংশগ্রহন করেছি। লিফলেট বিতরণের মাধ্যমে সেখানকার ভোটারদের নৌকায় ভোট দিতে উজ্জিবিত করেছি। ইনশাল্লাহ নারাণগঞ্জে আওয়ামীলীগ জয়যুক্ত হবেন।
অপরদিকে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক নুর উর রহমান মাহমুদ তানিমের নেতৃত্বে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ড, আদমজী শিল্প এলাকা, চাষাড়াসহ বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াত আইভীর পক্ষে ভোট চান কুমিল্লার নেতা কর্মীরা। এছাড়া কেন্দ্রিয় নেতৃবৃন্দের সাথে নারায়ণগঞ্জ ক্লাবে রিরোলিং মিল ব্যবসায়ি সমিতির সাথে মত বিনিময় সভায়ও অংশ নেন তারা। নুর উর রহমান তানিম জানান, নারায়ণগঞ্জ সিটির ভোটাররা আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াত আইভীর পক্ষে খুবই ইতিবাচক।  প্রার্থী নিজেও ভোটারদের মন জয় করেছেন। গণসংযোগ করতে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন। তিনি আরো জানান, নারায়ণগঞ্জের অধিবাসীদের ৬০ শতাংশই বৃহত্তর কুমিল্লার আদি অধিবাসী। কুমিল্লার অধিবাসীরাই চাকরি ও ব্যবসার খাতিরে নারায়ণগঞ্জে গিয়ে বসবাস করছেন এবং সেখানে ভোটার হয়েছেন। আমরা কেন্দ্রিয় নেতৃবৃন্দ এবং স্থানীয় নেতাকর্মীদের সহযোগিতায় গত দশ দিন ধরেই সেখানের ভোটারদের অনলাইনে নৌকার পক্ষে কথা বলেছি। বুধবার সশরীরে সেখানে গিয়ে ভোটারদের কাছে গিয়ে নৌকায় ভোট চেয়েছি।
এদিকে স্বতন্ত্র প্রার্থী হাতি মার্কার তৈমুর আলম খন্দকারের পক্ষে প্রচারণায় অংশ নেন কুমিল্লার সন্তান কণ্ঠশিল্পী আসিফ আকবর। বুধবার দুপরে মেট্রো রেল মোড়ে তৈমুর আলমের সাথেই প্রচারণায় অংশ নেন তিনি। এসময় পথসভায় তিনি হাতি মার্কায় ভোট চান।







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};