ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
618
মেসিকে অপমান করলেন ভক্ত, সায় দিলেন রোনালদোও
Published : Wednesday, 1 December, 2021 at 6:02 PM
মেসিকে অপমান করলেন ভক্ত, সায় দিলেন রোনালদোওপ্রতিবছরই ব্যালন ডি অর পুরস্কার দেওয়ার পর পক্ষে-বিপক্ষে শোনা যায় অনেক কথা। পছন্দের খেলোয়াড় পুরস্কারটি পেলে খুশি থাকেন সবাই আর না পেলে তোলা হয় নানান প্রশ্ন। সবকিছু ছাপিয়ে ফ্রান্স ফুটবল ম্যাগাজিন কর্তৃক নির্বাচিত সাংবাদিকদের ভোটেই নির্ধারিত হয় ব্যালন জয়ী খেলোয়াড়ের নাম।

সব প্রক্রিয়া শেষ করে সোমবার রাতে ২০২১ সালের ব্যালন ডি অর পুরস্কারে ঘোষণা করা হয়েছে আর্জেন্টাইন জাদুকর লিওনেল মেসির নাম। সেই রাত থেকেই শুরু হয়ে গেছে মেসির পক্ষে-বিপক্ষে নানান আলোচনা। বিশেষ করে দ্বিতীয় হওয়া রবার্ট লেওয়ানডস্কির পক্ষেই বেশি কথা বলছেন ফুটবলপ্রেমীরা।

তবে এর মাঝেই আলোচনায় চলে এলো ক্রিশ্চিয়ানো রোনালদোর নাম। অবশ্য বলা ভালো, তিনি নিজেই আনলেন নিজের নাম। ২০১০ সালের পর প্রথমবার ব্যালন ডি অরে সেরা পাঁচের বাইরে ছিটকে গেছেন রোনালদো। মোট ১৭৮ পয়েন্ট পেয়ে তিনি হয়েছেন ষষ্ঠ।

রোনালদোর ভক্ত-সমর্থকদের মতে, ষষ্ঠ হওয়ার মতো মৌসুম কাটাননি তিনি। তাই ব্যালন ডি অর র‍্যাংকিংয়ে তাকে ছয় নম্বর স্থান দেওয়ার প্রতিবাদ জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বিশদ পোস্ট করেছেন লুকাস মেন্ডেস নামে এক রোনালদো। সেই পোস্টে শুধু রোনালদোর পক্ষেই কথা বলেননি মেন্ডেস, মেসির ব্যালন জয় নিয়েও প্রশ্ন তুলেছেন।

দীর্ঘ পোস্টের একটি পারায় মেসির ব্যালন জয়কে সরাসরি চুরি হিসেবে উল্লেখ করেন মেন্ডেস। এছাড়াও এবারের ব্যালন ডি অরটি লজ্জাজনক ও কলুষিত ছিল বলে লিখেছেন তিনি। মেন্ডেসের মতে, মেসির এ পুরস্কার জয় আসলে মিথ্যা সুখের মতো। যেখানে কোনো গর্ব নেই।

মঙ্গলবার রাতে ইন্সটাগ্রামে করা এই পোস্টে লাইক দিয়েছেন রোনালদো নিজেই। পাশাপাশি মন্তব্যের ঘরে তিনি পর্তুগিজ ভাষায় লিখেছেন, ‘Factos’ যার অর্থ হলো ‘এটিই তথ্য’। অর্থাৎ লুকাস মেন্ডেসের করা সেই পোস্টের সঙ্গে একমত রোনালদো এবং তিনিও মনে করেন এবারের ব্যালন ডি অর ছিল সরাসরি চুরি।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};