ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
469
অতিরিক্ত স্বর্ণের গয়না পরার কারণ জানালেন বাপ্পি লাহিড়ী
Published : Sunday, 28 November, 2021 at 1:09 PM
অতিরিক্ত স্বর্ণের গয়না পরার কারণ জানালেন বাপ্পি লাহিড়ীকয়েকদশক ধরে ভারতীয় সিনেমার সংগীত জগতে রাজ করছেন লেজেন্ডারি সংগীত পরিচালক বাপ্পি লাহিড়ী। আজও তার গানের জনপ্রিয়তা তুঙ্গে। ১৯৫২ সালের ২৭ নভেম্বর জলপাইগুড়িতে জন্মগ্রহণ করেছিলেন সকলের পছন্দের বাপ্পি। বলিউডের রক ও ডিস্কো মিউজিকের প্রবর্তক তিনিই।  

বাপ্পি লাহিড়ীর প্রথম ভালোবাসা গান হলেও তার অন্যতম প্রেম স্বেণের গয়না। গয়নার প্রতি তার ভালোবাসা নজরকাড়া। সংগীতের সঙ্গে বাপ্পির প্রেম একেবারে ছোটবেলা থেকে। মাত্র তিন বছর বয়সে তবলা বাজানো শেখা শুরু করেন তিনি। ১৭ বছর বয়সে মিউজিক ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেন এই লেজেন্ডারি মিউজিক কম্পোজার। তার অনুপ্রেরণা ছিলেন শচীন দেব বর্মন।

১৯৭২ সালে বাংলা ছবিতে হাতেখড়ি হয় বাপ্পি লাহিড়ীর। ঠিক তার পরের বছরই বলিউডে ডেবিউ করেন তিনি। তবে বাপ্পির গান নজরে আসে তাহির হুসেন পরিচালিত জখমি ছবিতে। বাকিটা ইতিহাস। ডিস্কো ডান্সার, শরাবি, নমক হালাল, ডান্স ডান্সসহ একাধিক ছবিতে শ্রোতাদের মন জয় করেছেন তিনি।   
তবে শুধু সংগীতের মাধ্যমেই নয়, লুকেও তিনি অনন্য। স্বর্ণের গয়না পরতে ভালোবাসেন বাপ্পি লাহিড়ী। তার জুয়েলারি কালেকশন যেকোনো গয়নাপ্রেমীর কাছে ঈর্ষণীয়। তবে কেন এতো গয়না পরতে ভালোবাসেন তিনি? 

একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, তার গয়নার প্রতি ভালোবাসার কারণ। হলিউডের মিউজিশিয়ান এলভিস প্রেসলির দ্বারা তিনি অনুপ্রাণিত।   

সূত্র : জি নিউজ





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};