ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
62
শেষ ম্যাচ থেকে ছিটকে গেলেন অধিনায়ক জামালসহ ৪ জন
Published : Thursday, 10 June, 2021 at 12:00 AM
বিশ্বকাপ বাছাইপর্বের কাতার মিশনে শুরুটা খারাপ ছিল না বাংলাদেশ দলের। আফগানিস্তানের বিপক্ষে ১-১ গোলে ড্র করে বাছাইয়ে দ্বিতীয় পয়েন্ট পেয়েছিল জেমি ডে'র দল। তবে পরের ম্যাচে ভারতের কাছে হেরেছে ০-২ গোলে। এখন অপেক্ষা ওমানের বিপক্ষে শেষ ম্যাচের।
আগামী ১৫ জুন (মঙ্গলবার) ওমানের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ে নিজেদের শেষ ম্যাচ খেলবে বাংলাদেশ দল। সেই ম্যাচের আগে দুঃসংবাদ রয়েছে লাল-সবুজ জার্সিধারীদের জন্য।
কার্ডজনিত নিষেধাজ্ঞার কারণে শেষ ম্যাচটি খেলতে পারবেন না বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়াসহ ৩ ফুটবলার। বাছাইপর্বে দুইটি হলুদ কার্ড দেখার কারণে মূলত এ নিষেধাজ্ঞা পাচ্ছেন তারা। এছাড়া ইনজুরিতে ছিটকে গেছেন আরও একজন।
শেষ ম্যাচ থেকে ছিটকে যাওয়া চার ফুটবলার হলেন জামাল ভূঁইয়া, বিপলু আহমেদ, রহমত মিয়া ও মাসুক মিয়া জনি (চোট)। ভারতের বিপক্ষে দুই ম্যাচেই কার্ড দেখেছেন জামাল। বিপলু কার্ড দেখেছেন লাওস ও ভারতের বিপক্ষে, রহমত মিয়ার দুই কার্ড ওমান ও ভারতের বিপক্ষে।
বাছাইপর্বে এখনও পর্যন্ত সাত ম্যাচে ভারত ও আফগানিস্তানের সঙ্গে একটি করে ড্রয়ে মোট ২ পয়েন্ট পেয়েছে বাংলাদেশ। ওমানের বিপক্ষে শেষ ম্যাচে জয়ের আশা করা বাস্তবতা বিবর্জিত চিন্তা। তবে লড়াকু পারফরম্যান্সে অন্তত ১ পয়েন্টের আশা বাংলাদেশের। সেখানেও ধাক্কা লাগল চার খেলোয়াড় ছিটকে যাওয়ায়।









© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected]om Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};