ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
855
দেবিদ্বারে চেয়ারম্যান পুত্রের বিরুদ্ধে হত্যার চেষ্টা মামলা
Published : Thursday, 8 April, 2021 at 8:05 PM
দেবিদ্বারে চেয়ারম্যান পুত্রের বিরুদ্ধে হত্যার চেষ্টা মামলাশাহীন আলম, দেবিদ্বার।
কুমিল্লার দেবিদ্বারে হত্যাচেষ্টা ও ভাঙচুরের অভিযোগে এক চেয়ারম্যান পুত্রের বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবার (৭ এপ্রিল) দিবাগত গভীর রাতে মামলাটি দায়ের করেন আহত ব্যবসায়ী গোলাম মোস্তফা। মামলায় ফতেহাবাদ ইউনিয়ন চেয়াম্যান খন্দকার সালামের পুত্র  মো. ফখরুল ইসলাকে প্রধান আসামী করা হয়েছে। অন্য অভিযুক্তরা হলো, ফখরুলের সহযোগী নাছির উদ্দিন বিপ্লব, খন্দকার মুজিবুর রহমান এবং একই গ্রামের সুমন আহাম্মদ, এমরান হোসেন, আলমগীর হোসেন,  সুমন ও জুয়েল।

মামলার সূত্রে জানা যায়, পূর্ব বিরোধের জের ধরে সাইচাপাড়া গ্রামের চেয়ারম্যান খন্দকার এম.এ সালামের পুত্র ফখরুল ইসলাম, তার ভাই নাছির উদ্দন বিপ্লব ও খন্দকার মুজিবুর রহমানসহ তাদের সহযোগিরা মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে চেয়ারম্যান প্রার্থী শাহনাজের বাড়িতে হামলা ও ব্যাপক ভাঙচুর চালায়। এ হামলায় তার স্বামী গোলাম মোস্তফা ছাড়াও তার ছেলে ও পুত্রবধূ ও ইটভাটার ম্যানেজারসহ চারজন আহত হয়। এ সময় বাড়িতে রাখা ভাটার বিপুল পরিমাণ টাকাও লুটে নেয় অভিযুক্তরা।  
 
এ বিষয়ে বৃহস্পতিবার বিকালে চেয়ারম্যান প্রার্থী শাহনাজ মোস্তফা জানান, আমার স্বামীকে হত্যারচেষ্টা চালিয়ে চেয়ারম্যানের ছেলেরা শক্তিপ্রদর্শনের জন্য  তার সহযোগীদের নিয়ে এলাকায় মহড়া দিচ্ছে। আমাদের বাড়িতে হামলার ভিডিও ও ছবি বৃহস্পতিবার সকালে কুমিল্লা পুলিশ সুপার মহোদয়কে সরবরাহ করার পর তিনি ন্যায় বিচার ও আসামিদের গ্রেফতারের আশ্বাস দিয়েছেন। তিনি আরও বলেন, চেয়ারম্যান ও তার ছেলেরা আমাদের ইটভাটার শ্রমিকদের কাজ ও এলাকায় ইট সরবরাহে বাঁধা দেয়া দিচ্ছে। তারা জনপ্রিয়তায় শূন্যে পৌছে সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে এলাকায় টিকে থাকতে চাইছে। এলাকার জনগণই তাদের রুখে দাঁড়াবে।

দেবিদ্বার থানার ওসি আরিফুর রহমান বলেন, ব্যবসায়ী গোলাম মোস্তফাকে হত্যাচেষ্টা ও বাড়ি ঘরে হামলা-ভাঙচুরের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।  
প্রসঙ্গত, গত মঙঙ্গলবার দুপুরে ইউপি নির্বাচনে আগাম প্রচারণা নিয়ে বিরোধের জের ধরে ইউপি মো. খন্দকার এমএ আবদুস সালামের পুত্র ফখরুলের নেতৃত্বে তার সহযোগীরা ওই ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাহানাজ মোস্তফার বাড়ি-ঘরে হামলা ও ভাঙচুরসহ তার স্বামী ব্যবসায়ী গোলাম মোস্তফাকে কুপিয়ে হত্যাচেষ্টা চালায়।








সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};