ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
2365
মাশরাফির সম্মানে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী মেয়রপ্রার্থী
Published : Monday, 25 January, 2021 at 5:20 PM
মাশরাফির সম্মানে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী মেয়রপ্রার্থী নড়াইল পৌরসভার নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী সরদার আলমগীর হোসেন আলম। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজার সম্মানে তিনি এই সরে দাঁড়িয়েছেন।  আজ সোমবার দুপুরে শহরের পুরাতন বাস টার্মিনালের জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন। সেইসঙ্গে আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত আঞ্জুমান আরার পক্ষে কাজ করবেন বলে জানিয়েছেন। 
 
আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে নড়াইল পৌরসভায় নির্বাচন হবে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সরদার আলমগীর হোসেন বলেন, ‘আমি বঙ্গবন্ধুর একজন আদর্শ সৈনিক ও জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী। জনপ্রিয় ক্রিকেট তারকা মাশরাফি বিন মুর্তজার জেলা নড়াইল। মাশরাফির সংসদীয় আসনের মধ্যে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী থাকা তার জন্য দলীয় অবস্থান বিবেচনায় অসম্মানজনক। আমার ইচ্ছা বা সিদ্ধান্তের কারণে নড়াইলে আমাদের দলের মধ্যে অনাকাঙ্ক্ষিত পরিবেশ সৃষ্টি হোক আমরা তা কখনো চাই না। তাই সজ্ঞানে স্বপ্রণোদিত হয়ে আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদ থেকে আমার মনোনয়নপত্র প্রত্যাহার করছি।’ ‌‘দলীয় চূড়ান্ত সিদ্ধান্ত মেনে নিয়ে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করা, আওয়ামী লীগের রাজনীতির সৌন্দর্য। মাশরাফি বিন মুর্তজা এমপির নেতৃত্বে সমৃদ্ধ নড়াইল গড়ার এই পথচলায় রাজনীতির মাঠ হোক ঐক্যবদ্ধ, সৌহার্দ্যপূর্ণ ও সুশৃঙ্খল। আমরা সকলে মিলে আগামী ৩০ জানুয়ারি নৌকার বিজয় নিশ্চিত করব, ইনশাল্লাহ,’- বলেন তিনি।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};