ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
527
নিজের ভাগ্য নয় ,জনগণের ভাগ্য পরিবর্তন করব
শাহীন আলম
Published : Sunday, 24 January, 2021 at 11:06 AM
নিজের ভাগ্য নয় ,জনগণের ভাগ্য পরিবর্তন করবকুমিল্লার দেবিদ্বারে বড়শালঘর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আহসান রশীদ শামীম পাড়ায় পাড়ায় গণসংযোগ শুরু করেছেন। ¯’ানীয় নেতা-কর্মীরা শামীমের সমর্থনে বিভিন্ন মোড়ে মোড়ে দলীয় মনোনয়নের দাবি জানিয়ে ব্যানার ফেস্টুন লাগিয়ে প্রচার-প্রচারণায় নেমেছেন। প্রচারণায় বাদ যা”েছনা সামাজিক যোগাযোগ মাধ্যমও। শনিবার সন্ধ্যায় অনন্তপুর এলাকাবাসীর আয়োজনে নির্বাচনী সভায় তিনি বলেন, নিজের ভাগ্য নয় জনগণের ভাগ্যের পরিবর্তন করতে এসেছি। আপনাদের নিয়ে উন্নয়নের রাজনীতি শুরু করেছি তাই অব্যাহত রাখব। এ বড়শালঘর অনেক দিক থেকে ঐতিহ্য বহন করছে। আমি চেয়ারম্যান হতে চাই না, আপনারা যাকে যোগ্য মনে করেন তার নাম প্রস্তাব করুন আমি তাকে নিয়েই কাজ করব। আপনারা এগিয়ে আসুন আমি আপনাদের সাথে আছি। আমি দীর্ঘদিন এ ইউনিয়নের মানুষের পাশে ছিলাম আমার বাকি জীবনটাও এ ইউনিয়নবাসীর সেবায় বিলিয়ে দিতে চাই।   
অনন্তপুর গ্রামের আক্তার হোসেনের পরিচালনায় সভায় আহসান রশীদ শামীম  বলেন, মানুষের সেবার করার মানসিকতা আছে আমার। আমি জীবনে অনেক যুদ্ধ করে এ পর্যায়ে এসেছি। আমি মানুষের অভাব আর্তনাদ বুঝি। দেবিদ্বার মাননীয় সংসদ সদস্য তারুণ্যের প্রতীক রাজী মোহাম্মদ ফখরুল’র পরামর্শ ও সহযোগিতা নিয়ে বড় শালঘর ইউনিয়নকে পুরো কুমিল্লায় একটি মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তোলা হবে। তিনি আরও বলেন, সরকারি ভাতার জন্য অপেক্ষা করব না। দরিদ্র, বয়স্ক, বিধবা, প্রতিবন্ধীদের নিজস্ব তহবিল থেকে ভাতার ব্যব¯’া করব। ইউনিয়ন পরিষদে সেবা প্রত্যাশীদের হয়রানি বন্ধ করে বিনামূল্যে জনগণের কাঙখিত সেবা নিশ্চিত করব। এ গ্রামবাসীর কাছে আমার একটি দাবি, আমাকে একবারের জন্য আপনাদের সেবক হওয়ার সুযোগ চাই। আমি কথা দি”িছ, আপনাদের সকল প্রত্যাশা পূরণ করব ইনশাল্লাহ।

 অনন্তপুরের প্রবীন আওয়ামীলীগ নেতা মো.  আবদুল আউয়ালের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মো. মনসুরুল ইসলাম, কাশেদুল হক, মো. রুবেল, মো. আবু বক্কর, মো. বাছির মিয়া, মো. আলমগীর হোসেন, মো. বাহার মিয়া, মো. কামাল হোসেন প্রমুখ।  






সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};