ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
272
এবার সুপারহিরো ভিকি
Published : Wednesday, 13 January, 2021 at 5:55 PM
এবার সুপারহিরো ভিকি কৃষ্ণের অভিশাপে তিনি অমর। মহাভারতের এই চরিত্রের নাম অশ্বত্থামার। এবার দ্রোণাচার্য পুত্র অর্থাৎ কুরু-পাণ্ডবের অস্ত্রগুরু অশ্বত্থামাকে নিয়ে নির্মিত হতে যাচ্ছে হিন্দি সিনেমা। বিগ বাজেটের এই সিনেমা নাম ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’। সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন বলিউড মাতানো অভিনেতা ভিকি কৌশলকে।
এরইমধ্যে এ সিনেমার ফার্স্ট লুক পোস্টার মুক্তি পেয়েছে ১১ জানুয়ারি। সেটি বেশ আলোচনায় এসেছে। ছবির পোস্টারটি শেয়ার করে ভিকি লেখেন, ‘একই সঙ্গে অভিভূত এবং অদ্ভুত অনুভূতি হচ্ছে। ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর দ্বিতীয় বর্ষপূতিতে সেই একই টিম প্রকাশ্যে আনল ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’র প্রথম ঝলক। এই টিমের সঙ্গে কাজ শুরুর জন্য আর অপেক্ষা করতে পারছি না।’ জানা গেছে, মহাভারতের গল্পের উপর ভিত্তি করে সায়েন্স ফিকশন বানাচ্ছেন প্রযোজক রণি স্ক্রুওয়ালার প্রযোজনা সংস্থা RSVP। ছবির গল্প লিখেছেন আদিত্য ধর। আর এই ছবির পরিচালনাও করবেন আদিত্য। ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবিটি ভিকির ক্যারিয়ারে একটি মাইলস্টোন। তাই তিনি ওই টিমের সঙ্গে কাজ করতে মুখিয়ে থাকবেন সেটাই স্বাভাবিক।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};