শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
প্রধানমন্ত্রী দায়িত্ব দিয়েছেন, আমি তা পালন করছি - মুস্তফা কামাল
প্রকাশ: শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২, ১২:০৪ এএম |

  প্রধানমন্ত্রী দায়িত্ব দিয়েছেন, আমি তা পালন করছি - মুস্তফা কামাল
নিজস্ব প্রতিবেদক: অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের পুনরায় নির্বাচিত সভাপতি আ হ ম মুস্তফা কামাল বলেছেন, ২০৪১ সালের বাংলাদেশ বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমরা সবাই সহযোগিতা করতে হবে। আধুনিক বাংলাদেশ গড়তে তিনি আমাদের নেতৃত্ব দিচ্ছে, আমরা সাবাই যেন তাকে সহযোগিতা করি- এই প্রত্যাশাটুকু আমি করি। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বাংলাদেশের অর্থমন্ত্রনালয়ের দায়িত্ব দিয়েছেন বাংলাদেশের অর্থনীতিকে যেন সারা পৃথিবীতি সুউচ্চ অবস্থানে নিতে পারি সে ব্যবস্থা করা। আমি সে দায়িত্ব পালন করে যাচ্ছি। আপনারা আমার জন্য দোয়া করবেন।
আ হ ম মুস্তফা কামাল গতকাল বৃহষ্পতিবার কুমিল্লার লালমাই উপজেলায় কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সম্মেলনে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। সম্মেলনে আসা সকল অতিথি, ডেলিগেট ও নেতাকর্মীদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে মন্ত্রী আরো বলেন, আমি এই এলাকার সন্তান। আমি আপনাদের একজন হিসেবেই আপনাদেও কাছে আসি, অর্থমন্ত্রী হিসেবে নয়। আমরা আবার একদিন একসাথে হবো। আমার প্রতি কারো কোন রাগ থাকলেও শুনবো, আমার কথাও আমি বলবো।
গতকাল সম্মেলন ভার্চুয়ালি উদ্বোধন করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে আ হ ম মুুস্তফা কামাল ও মুজিবুল হক মুজিবকে পুণরায় সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি। অনুষ্ঠানে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, ত্রান ও সমাজকল্যান সম্পাদক সুজিত রায় নন্দী, কুমিল্লার বুড়িচং ব্রাহ্মণপাড়া আসনের এমপি আবুল হাশেম খান সহ অন্যান্যরা।















সর্বশেষ সংবাদ
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন,আটক ৩
স্বাগত ২০২৩: অকল্যান্ডে আতশবাজির মধ্য দিয়ে বর্ষবরণ
কুমিল্লায় অভাবের তাড়নায় মা-মেয়ের আত্মহত্যা
সাবেক পোপ বেনেডিক্ট মারা গেছেন
কুমিল্লায় নির্মানাধীন ভবনের প্রহরীর মরদেহ উদ্ধার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কুমিল্লায় অভাবের তাড়নায় মা-মেয়ের আত্মহত্যা
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন,আটক ৩
মাহির মনোনয়ন নিয়ে যা বললেন ডা. মুরাদ
স্কুলে ৪ শ্রেণিতে এবার নতুন শিক্ষাক্রম
আওয়ামী লীগ ১২ স্বতন্ত্র ৫
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft