সোমবার ৩০ জানুয়ারি ২০২৩
১৭ মাঘ ১৪২৯
কুমিল্লায় পুলিশের বিশেষ অভিযান
২৪ ঘন্টায় গ্রেপ্তার ৪৮
তানভীর দিপু:
প্রকাশ: রোববার, ৪ ডিসেম্বর, ২০২২, ১:২৭ এএম |

২৪ ঘন্টায় গ্রেপ্তার ৪৮ কুমিল্লায় জেলায় বিশেষ অভিযানে ২৪ ঘন্টায় ৪৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের মধ্যে নিয়মিত মামলা, মাদক, ওয়ারেন্টভুক্ত এবং সাজাপ্রাপ্ত আসামি রয়েছে। এছাড়া এসময় ৭২ কেজি গাঁজাসহ ফেন্সিডিল, ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়েছে। গত শুক্রবার দিন ও রাতে এই অভিযান পরিচালনা করা হয়। শনিবার (৩ ডিসেম্বর) কুমিল্লা জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান। উল্লেখযোগ্য এক ঘটনায়, বিশেষ অভিযানের অংশ হিসেবে শুক্রবার সন্ধ্যায় কুমিল্লায় বিসিক শিল্প নগরী এলাকা থেকে ১৪টি ককটেল, দেশি অস্ত্র ও ইয়াবাসহ চার জনকে আটক করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে দেশি অস্ত্র, ১৪ টি ককটেল ও ২০০ পিস ইয়াবা জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- বাগিচাগাঁও এলাকার নয়ন চক্রবর্তী (২৩), অশোকতলা বিসিক এলাকার রবিউল হোসেন (২২), একই এলাকার ইয়াছিন হোসেন মাসুম, দৌলতপুর কলোনী এলাকার গোলাম হোসেন সজিব (২২)। পুলিশ সুপার
২৪ ঘন্টায় গ্রেপ্তার ৪৮
আব্দুল মান্নান জানান, আমরা কুমিল্লা বিসিক শিল্পনগরীতে অভিযান পরিচালনা করি। এসময় চার যুবককে আমরা আটক করি। পরে তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে দেশি অস্ত্র, ১৪ টি ককটেল ও ২০০ পিস ইয়াবা জব্দ করা হয়। আমার জানতে পেরেছি- তাদের বড় কোন ছিনতাইয়ের পরিকল্পনা ছিলো। তার আগেই তাদের আটক করে অস্ত্র ও ককটেল উদ্ধার করা হলো। উদ্ধারকৃত ককটেলগুলো ঢাকা থেকে আসা বম্বডিস্পোজাল ইউনিটের সদস্যরা নিরাপদ জায়গায় নিষ্ক্রিয় করেছে। সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশফাক আহমেদ, সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার কামরান আহমেদ, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজেশ বড়ুয়াসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। পুলিশ সুপার আরো জানান, আমরা সব সময়ই আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক রাখতে সচেষ্ট আছি। আগামী ১৫ দিন কুমিল্লায় পুলিশের বিশেষ অভিযান অব্যাহত থাকবে। এসময় মাদক ও অবৈধ অস্ত্র উদ্ধার, চিহ্নিত বিশৃঙ্খলাকারীদের আটক, ব্লকরেইড ও চেক পোস্টিং করা হবে। জঙ্গি ও উগ্রবাদ নিয়ে কুমিল্লাবাসীকে সচেতন হবার আহ্বান জানিয়ে পুলিশ সুপার আবদুল মান্নান আরো বলেন, অতীত ও সাম্প্রতিক ইতিহাসে কুমিল্লায় জঙ্গি-উগ্রবাদ নিয়ে সম্পৃক্ততা এবং ঘটনা রয়েছে। যে কারণে এই অঞ্চলে যেন জঙ্গিবাদ ও উগ্রবাদ মাথাচাড়া উঠতে না পারে সে দিকে সবাইকে লক্ষ্য রাখতে হবে। আইনশৃঙ্খলাবাহিনীর সাথে সাধারণ মানুষকেও সচেতন হতে হবে। কিছুদিন আগেও কুমিল্লা থেকে নিখোঁজের যে ঘটনা রয়েছে সেদিকে খেয়াল রেখেই আমাদের সচেতন হতে হবে।















সর্বশেষ সংবাদ
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন,আটক ৩
স্বাগত ২০২৩: অকল্যান্ডে আতশবাজির মধ্য দিয়ে বর্ষবরণ
কুমিল্লায় অভাবের তাড়নায় মা-মেয়ের আত্মহত্যা
সাবেক পোপ বেনেডিক্ট মারা গেছেন
কুমিল্লায় নির্মানাধীন ভবনের প্রহরীর মরদেহ উদ্ধার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কুমিল্লায় অভাবের তাড়নায় মা-মেয়ের আত্মহত্যা
মাহির মনোনয়ন নিয়ে যা বললেন ডা. মুরাদ
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন,আটক ৩
স্কুলে ৪ শ্রেণিতে এবার নতুন শিক্ষাক্রম
আওয়ামী লীগ ১২ স্বতন্ত্র ৫
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft