সোমবার ৩০ জানুয়ারি ২০২৩
১৭ মাঘ ১৪২৯
আওয়ামী লীগ দেশের মানুষের প্রাণের সংগঠন: অর্থমন্ত্রী
নির্বাচনে জনগণ বিএনপিকেই লাল কার্ড দেখাবে: মুজিবুল হক
প্রকাশ: রোববার, ৪ ডিসেম্বর, ২০২২, ১:২৭ এএম |

 আওয়ামী লীগ দেশের মানুষের প্রাণের সংগঠন: অর্থমন্ত্রীনিজস্ব প্রতিবেদক: আওয়ামীলীগ দেশের মানুষের প্রাণের সংগঠন। আগে শহর ও গ্রামে তফাৎ ছিল এখন তা নেই, আমাদের ছেলে মেয়েরা আধুনিক শিক্ষায় শিক্ষিত হচ্ছে। তাই সুরুচিশীল নেতৃত্ব দিয়ে নাঙ্গলকোটকে এগিয়ে নিতে হবে।  কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির র্ভাচ্যুয়ালি বক্তব্যে শনিবার দুপুরে এসব কথা বলেন অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি আ হ ম মুস্তফা কামাল এমপি।
নাঙ্গলকোট আরিফুর রহমান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলনে উপজেলা আওয়ামীলীগ যুগ্ম-আহবায়ক অধ্যক্ষ সাদেক হোসেন ভূইয়ার সভাপতিত্বে  প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাবেক রেল পথ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মুজিবুল হক এমপি।
অনুষ্ঠানে মুজিবুল হক এমপি বলেন, ‘খালি কলসি বাজে বেশি, বিএনপির অবস্থা এমন। আজকের জনসমুদ্রের প্রমাণ করে আগামী নির্বাচনে জনগণ বিএনপিকেই লাল কার্ড দেখাবে। নির্বাচনে হেরে তাদের চেহারা ছোট হয়ে যাবে।’
তিনি আরো বলেন, এখানে সবাই আমাদের লোক। সবাই দলের জন্য কাজ করে। আগামী নির্বাচনে নৌকার প্রার্থীকে জয় ও শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে লোটাস কামাল নাঙ্গলকোট উপজেলা ও পৌরসভায় সুন্দর একটি কমিটি দিবেন। ওই কমিটি আগামী দিনে নাঙ্গলকোটের নেতৃত্ব দিবে।
জানা যায়, দীর্ঘ ১৬ বছর পরে নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিকী সম্মেলনের আয়োজন করে উপজেলা আ'লীগ। এ সম্মেলনকে সফল করতে প্রতিটি ইউনিয়নের নেতা কর্মীরা হাজার হাজার লোক নিয়ে সম্মেলনে যোগ দেন। তবে সম্মেলন থেকে কোন কমিটি ঘোষণা করা হয় নি।  
সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আ'লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক বাবু সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আব্দুর সবুুর, জেলা আ'লীগের সহ সভাপতি জসিম আহম্মেদ চৌধুরী, সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান সরোয়ার আলম, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন, উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু ইউছুফ, উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান এম এ করিম মজুমদার, পৌর মেয়র আব্দুল মালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভূইয়া ও ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান ভূইয়া বাছিরসহ অন্যান্যরা।
 












সর্বশেষ সংবাদ
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন,আটক ৩
স্বাগত ২০২৩: অকল্যান্ডে আতশবাজির মধ্য দিয়ে বর্ষবরণ
কুমিল্লায় অভাবের তাড়নায় মা-মেয়ের আত্মহত্যা
সাবেক পোপ বেনেডিক্ট মারা গেছেন
কুমিল্লায় নির্মানাধীন ভবনের প্রহরীর মরদেহ উদ্ধার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কুমিল্লায় অভাবের তাড়নায় মা-মেয়ের আত্মহত্যা
মাহির মনোনয়ন নিয়ে যা বললেন ডা. মুরাদ
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন,আটক ৩
স্কুলে ৪ শ্রেণিতে এবার নতুন শিক্ষাক্রম
আওয়ামী লীগ ১২ স্বতন্ত্র ৫
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft