রোববার ৪ ডিসেম্বর ২০২২
২০ অগ্রহায়ণ ১৪২৯
তিতাসে সিয়াম হত্যারয় দুই জনের স্বীকারোক্তি
ভয়ে পরীক্ষায় অংশ নেয়নি ৪ জন ---
প্রকাশ: রোববার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম আপডেট: ২৫.০৯.২০২২ ২:০৮ এএম |

কবির আহমেদ:
কুমিল্লার তিতাসে দাখিল পরীক্ষার্থীর ছুরিকাঘাতে কলেজ শিক্ষার্থী হত্যার ঘটনায় হামলা-গ্রেপ্তার ভয়ে শনিবার ইংরেজি প্রথম বিষয় পরীক্ষায় অংশ নেয়নি ৪ দাখিল পরীক্ষার্থী। তারা হলেন ব্রাহ্মণচর আলীম মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষার্থী রুমি আক্তার, আবু বক্কর, আবির হোসেন ও শাহাদাৎ হোসেন।
তিতাস উপজেলা আজিজিয়া সিনিয়র দাখিল মাদ্রাসা সুপার ও কেন্দ্র সচিব মাওলানা আবদুর রব বলেন মেঘনা উপজেলার ব্রাহ্মণচর নয়াগাঁও আলীম মাদ্রাসা থেকে ১১ জন ছেলে এবং ১৪ জন মেয়ে মোট ২৫ জন শিক্ষার্থী আমার কেন্দ্রে দাখিল পরীক্ষা দিচ্ছেন। আজ ইংরেজি প্রথম বিষয়ের পরীক্ষায় ১১ জন ছেলে এবং একজন মেয়ে পরীক্ষায় অংশ গ্রহন করেনি।
এদিকে কলেজ শিক্ষার্থী সিয়াম হত্যার ঘটনা সংঘটিত হয়েছে দাখিল পরীক্ষার্থী রুমি আক্তারের বাড়িতে আজ শনিবার সকালে সরেজমিনে গিয়ে দেখা যায় রুমি আক্তারের ঘর তালাবদ্ধ। আবু বক্করের পিতা তাজুল ইসলাম বলেন হামলা ও গ্রেপ্তারের ভয়ে পরীক্ষা দিতে যায়নি। ব্রাহ্মণচর নয়াগাঁও আলীম মাদ্রাসার সুপার মাওলানা মো.শাজাহান বলেন আমি সকল পরীক্ষার্থীর অভিভাবকদের সাথে যোগাযোগ করেছি, তারা বলেন গ্রেপ্তারের ভয়ে তারা পলাতক রয়েছে, তাই আজকের পরীক্ষায় অংশ নিবেনা বলে আমাকে জানিয়েছে।
মামলার বাদী হেলাল উদ্দিন সরকার সবুজ বলেন, আমি বা আমার আত্মীয় স্বজন কেউ কাউকে হুমকি দেয়নি।এছাড়াও আমি কাউকে চিনিনা তাদের স্বীকারোক্তি অনুযায়ী আসামী হয়েছে। তবে আমার ছেলে হত্যাকারীদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানাচ্ছি।
তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন কোনো পরীক্ষার্থী আমাদের সহযোগিতা চায়নি এছাড়াও আমরা কোনো নিরপরাধ শিক্ষার্থীকে হয়রানি করছিনা।
মামলার তদন্ত কর্মকর্তা মোঃ করিম জানান, ৮ আসামির মধ্যে নাজমুল ও সাকিব আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। অন্যান্যরাসহ গ্রেপ্তার সবাই কারাগারে আছে। কিশোর বয়সী চারজনকে গাজীপুর কিশোর সংশোধনাগারে পাঠাতে হবে।
তদন্ত কর্মকর্তা আরো জানান, গ্রেপ্তার জুনায়েদ আহমেদ সৌরভ ও ওমর ফারুক কারাগারে তাদের পরীক্ষা নিয়মিত রাখার জন্য আবেদন করবে বলে শুনেছি। অনুমতি পেলে তারা পরীক্ষার্থী দিবে।
প্রসঙ্গত দাখিল পরীক্ষার্থী নাজমুল ও রুমি আক্তারের প্রেমে বাধা দেয়ায় বৃহস্পতিবার দুপুরে ৮ দাখিল পরীক্ষার্থী ছুরিকাঘাতে হত্যা করে কলেজ শিক্ষার্থী সিয়ামকে।
 














সর্বশেষ সংবাদ
অনেকে শুনলে হয়তো পাগল বলবে, বিশ্বাস করেছি জিতবো : মিরাজ
ভারতের বিপক্ষে জয়ে প্রধানমন্ত্রীর অভিনন্দন
টাইগারদের অকল্পনীয় জয় শেষে যা বললেন মাশরাফী
শান্তিরক্ষা মিশনের সদস্যরাও পাবেন রেমিট্যান্সের নগদ প্রণোদনা
সারাদেশে পুলিশের বিশেষ অভিযান, গ্রেপ্তার ১৩৫৬
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
ওমরা পালনে বাংলাদেশসহ পাঁচ দেশের জন্য নতুন নিয়ম
আতঙ্কে ব্যাংক থেকে ৫০ হাজার কোটি টাকা তুলে নিয়েছেন গ্রাহকরা
আয়াতের মতোই প্রাণ দিতে হলো শিশু মাহিকে
সাবেক এমপি এবিএম গোলাম মোস্তফা আর নেই
কুমিল্লায় কলেজ শিক্ষার্থীকে হত্যার ঘটনায় চারজন গ্রেপ্তার
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft