ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কলেজ ছাত্রকে কুপিয়ে জখম
কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মামলা
Published : Sunday, 14 August, 2022 at 12:00 AM, Update: 14.08.2022 12:49:55 AM, Count : 782

কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মামলারণবীর ঘোষ কিংকর: কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মো. লিটন সরকারের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।
শুক্রবার (১২ আগস্ট) রাতে চান্দিনা থানায় লিটন সরকারকে প্রধান করে ১১জনের নাম উল্লেখ করে মামলাটি দায়ের করেন দেবীদ্বার উপজেলার বরকামতা ইউনিয়নের বাগুর গ্রামের সাইফুল ইসলাম নামের এক ব্যক্তি।
জানা যায়, গত ১১ আগস্ট রাত ৮টার চান্দিনা স্টেশন রোডের একটি দোকানের সামনে এক কলেজ মেডিকেল কলেজ পড়ুয়া ছাত্রীকে উত্যক্ত করাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে মারামারি হয়। এতে মো. সাইদুল ইসলাম সাগর (২২) নামে এক যুবককে ধারালো অস্ত্রে কুপিয়ে মারাত্মক আহত করে। আহত সাগর বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
বাদী সাইফুল ইসলাম তার লিখিত অভিযোগে উল্লেখ করেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লিটন সরকার দলবল নিয়ে এসে ঝগড়ায় লিপ্ত হয়। এক পর্যায়ে সাগর এর মাথায় লিটন সরকার রাম দা দিয়ে কুপিয়ে মারাত্মক কাটা যখম করে।
এ ব্যাপারে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মো. লিটন সরকার জানান, মামলায় যে তারিখ ও সময় উল্লেখ করা হয়েছে ওই ঘটনার দিন ও সময়ে আমি মাধাইয়া বাজার এলাকায় চান্দিনা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে শোক সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলাম। আমরা শোকসভা শেষে চান্দিনা-বাগুর বাস স্টেশনে এসে জানতে পারি এক মেডিকেল কলেজ পড়ুয়া ছাত্রীকে ইভটিজিং করার ঘটনায় দুই পক্ষের মধ্যে হাতাহাতি ও মারামারি ঘটনা ঘটে। পরবর্তীতে জানতে পারি একটি কুচক্রি মহল ষড়যন্ত্র করে আমাকে ওই মামলায় প্রধান আসামী করে মামলা দায়ের করেছেন। আমি ঘটনার সুষ্ঠু তদন্ত দাবী করছি।
এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান জানান, বাদীর অভিযোগের প্রেক্ষিতে আমরা মামলা গ্রহণ করেছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft