শুক্রবার ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০
দেবিদ্বারে ডা. ফেরদৌস খন্দকারের উদ্যোগে টিউবওয়েল বিতরণ শুরু
শাহীন আলম
প্রকাশ: শনিবার, ২৮ মে, ২০২২, ২:০৬ পিএম |

দেবিদ্বারে ডা. ফেরদৌস খন্দকারের উদ্যোগে টিউবওয়েল বিতরণ শুরুকুমিল্লার দেবিদ্বারে প্রান্তিক দরিদ্র জনগোষ্ঠী, মাদরাসা, মসজিদ, মন্দির, বাজারসহ বিভিন্নগুরুত্বপূর্ণ স্থানে বিশুদ্ধ পানির টিউবওয়েল
 স্থাপন উদ্বোধন করা হয়েছে।শেখ রাসেল ফাউন্ডেশন ইউএসও শাখার প্রতিষ্ঠাতা সভাপতি ডা. ফেরদৌস খন্দকারের নিজস্ব অর্থায়নে  শনিবার দুপুরে ধামতী ইউনিয়নে এ বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমাণ্ডার মো. মনিরুজ্জামান আউয়াল মাস্টার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাঁতীলীগের উপজেলা কমিটির সদস্য সচিব মো. মোস্তফা কামাল।  

বক্তব্যে মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান আউয়াল মাস্টার বলেন, দূর প্রবাসে থেকেও যিনি মানুষকে ভুলেন না তিনি হলেন ডা. ফেরদৌস খন্দকার। তিনি কোন এমপি বা মন্ত্রী নন। তারপরও তিনি মানুষের বিপদ আপদে ছুটে আসেন। আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি এ উপজেলার প্রতিটি গ্রামে যেখানে বিশুদ্ধ পানির অভাব রয়েছে সেখানে নিজের খরচে টিউবওয়েল স্থাপনের যে উদ্যোগ নিয়েছেন সত্যি এ উদ্যোগকে আমরা স্বাগত জানাই।  

নিউইয়ার্ক থেকে টেলিফোনে ডা. ফেরদৌস খন্দকার জানান, দেবিদ্বার আমার উপজেলা। আমি এ উপজেলার মানুষদের নিয়ে গর্ব করি। আমার বিভিন্ন সামাজিক কাজগুলোর মধ্যে প্রান্তিক জনগোষ্ঠীর মধ্যে যারা অসহায় তাদের বিশুদ্ধ পানির জন্য নিজ খরচে টিউবওয়েল স্থাপন করে দেব। ১৫ টি ইউনিয়ন ও একটি পৌর সভার মধ্যে এ কার্যক্রম চলবে। এছাড়াও মাদরাসা, মসিজদ, কবরস্থানসহ হাটবাজারে মানুষের সুবিধার জন্য টিউব স্থাপন করা হবে।  মনির হোসেনের পরিচালনায় বিতরণ অনুষ্ঠানে সভাপত্বি করেন মো. আবদুল আলিম খান। সভায় আরও উপস্থিত ছিলেন, ইউনি মুক্তিযোদ্ধা ডেপুটি কমাণ্ডার  মো. আবদুর রউফ, ইউপি সদস্য মো. জামাল হোসেন, হামিদ মেম্বার, মহিবুল্লাহ মেম্বার, শেখ রাসেল ফাউণ্ডশনের উপজেলা কমিটির সদস্য সচিব আবদুর রহমান, স্বেচ্ছাসেবক  মো. ইউনুছ শান্ত, আবুল হোসেন, আবুল বাশার প্রমুখ।      












সর্বশেষ সংবাদ
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন,আটক ৩
স্বাগত ২০২৩: অকল্যান্ডে আতশবাজির মধ্য দিয়ে বর্ষবরণ
কুমিল্লায় অভাবের তাড়নায় মা-মেয়ের আত্মহত্যা
সাবেক পোপ বেনেডিক্ট মারা গেছেন
কুমিল্লায় নির্মানাধীন ভবনের প্রহরীর মরদেহ উদ্ধার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কুমিল্লায় অভাবের তাড়নায় মা-মেয়ের আত্মহত্যা
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন,আটক ৩
মাহির মনোনয়ন নিয়ে যা বললেন ডা. মুরাদ
স্কুলে ৪ শ্রেণিতে এবার নতুন শিক্ষাক্রম
আওয়ামী লীগ ১২ স্বতন্ত্র ৫
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft